নরসিংদী পুলিশ সুপারের প্রেস ব্রিফ্রিং : চালককে হত্যা করে অটো ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৯

IMG_20180512_192326.jpg

মোহাম্মদ আকতারুজ্জামান,নরসিংদী থেকে :
নরসিংদীতে চালককে হত্যা করে অটো ছিনতাইয়ের ঘটনায় ৯ জনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। আজ সকালে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার, নরসিংদী সাইফুল্লাহ আল মামুন,বিপিএম,পিপিএম মহোদয় সংবাদ সম্মেলনে বলেন,নরসিংদী জেলায় গরীব অটো চালকদের টার্গেট করে ছিনতাইকারী চক্র।
পরে যাত্রীবেশে অটোতে উঠে নির্জন স্থানে নিয়ে গিয়ে অটো চালকদের হত্যা করে অটো ছিনতাই করে নিয়ে যায়। গত ২৯ এপ্রিল সকাল ৭ টার দিকে নরসিংদী মডেল থানাধীন মধ্যশিলমান্দী পাকা রাস্তার পশ্চিম পাশে ফাঁকা জায়গায় মহর আলীর আবাদী জমিতে রাস্তার পাশে এক ব্যক্তির গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয় স্থানীয়রা। প্রতিদিনের ন্যায় ২৮ এপ্রিল অটো নিয়ে বাসা থেকে বের হলে দুর্বৃত্তরা তাকে জবাই করে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যায়। এ ব্যপারে ফারুক মিয়া বাদী হয়ে নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ডিবি পুলিশের এসআই/আঃ গাফফার, পিপিএম-কে দ্বায়িত্ব দিলে অটো ছিনতাই ও হত্যাকান্ডের সাথে জড়িত ৯ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, বিলাশদী এলাকার জহির আলীর পুত্র সাইফুল ইসলাম(২৮), বাগহাটা এলাকার স্বপন ভূইয়ার পুত্র তুহিন(১৯), মধ্য কাউরিয়াপাড়া এলাকার সিদ্দিকুরের পুত্র হৃদয়(২২), মনোহরদী থানার চালাকচর এলাকার সাহাবুদ্দিনের পুত্র বুলবুল(২৫), মাধবদী থানার কাউসারের পুত্র রনি(২৪)সহ ৯ জন।
ছিনতাইকারী চক্রের সদস্যরা ৩ জন চালককে হত্যা করে অটো ছিনতাইয়ের ঘটনা স্বীকার করে। পরে তাদের দেয়া তথ্য মতে বিভিন্ন জায়গা থেকে ছিনতাইকৃত ১০ টি অটো উদ্ধার করা হয়। হত্যার অভিযোগে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Top