ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. সর্বশেষ

দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০

প্রতিবেদক
নিউজ এডিটর
২ জুন ২০২০, ১১:৫১ অপরাহ্ণ

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের দোয়ারাবাজারের পল্লীতে মাদ্রাসা ভবন নির্মাণকাজে বালু-পাথর সংগ্রহ নিয়ে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে আব্দুন নুর (৫৫) নামে এক ব্যক্তি নিহত এবং উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। নিহতের পুত্র সোহেল আহমদের অবস্থাও আশংকাজনক। সংঘর্ষের ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকালে উপজেলার নরসিংপুর ইউনিয়নের দ্বীনেরটুক গ্রামে। নিহত আব্দুন নুর (৫৫) ওই গ্রামের মৃত আজমান আলীর পুত্র। আহত হয়েছেন নিহতের স্ত্রী , তার তিন পুত্র সোহেল আহমদ, রাসেল আহমদ ও জুয়েল আহমদ এবং একই গ্রামের রবিউল হকের পুত্র মর্তুজ আলী (৩৫) সহ উভয় পক্ষের অন্তত ১০ জন। গুরুতর আহত আব্দুন নুর ও তার পুত্র সোহেল আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মঙ্গলবার (২ জুন) সন্ধ্যার দিকে কর্তব্যরত ডাক্তার আব্দুন নুরকে মৃত ঘোষণা করেন এবং তার ছেলে সোহেল আহমদকে ।াশংকাজনক অবস্থায় লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তাদের মাথা, বুক ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে সুলফির আঘাত রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার বিকালে (১ জুন) স্থানীয় দ্বীনেরটুক আলিম মাদ্রাসার অনুমোদিত নতুন চতুর্থ তলা ভবনের নির্মাণকাজ সফল করার লক্ষ্যে মাদ্রাসার গভর্ণিং বডির সদস্যসহ স্থানীয় সচেতন মহল এক পরমর্শ সভায় বসেন। সভায় ভবনের নির্মাণকাজের চাহিদা মোতাবেক বালু-পাথর সংগ্রহ নিয়ে দু’পক্ষে প্রথম দফা বাক-বিতন্ডা হয়। এরই জের ধরে পরদিন মঙ্গলবার (২ জুন) বিকালে দ্বীনেররটুক গ্রামের আব্দুন নুর ও প্রতিপক্ষ মর্তুজ আলীর পক্ষদ্বয়ের মধ্যে সুলফি, ঝাঁটাসহ দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে তুমুল রক্তক্ষয়ী সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে আব্দুন নুর ও তার পুত্র সোহেল আহমদ গুরুতর আহত হন। গুরুতর জখমী পিতাপুত্রকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকিদের বিভিন্ন হাসপাতালসহ স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে।
খবর পেয়ে দোয়ারাবাজার থানার এএসআই রাকিবুল হাসান এইমাত্র ( রাত পৌণে ৮টা) ঘটনাস্থলে পৌছে নিহতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হন বলে জানিয়েছেন। ওসি আবুল হাশেম বলেন, সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠিয়েছি। পরিস্থিতি অস্থিতিশীল হলে ঘটনাস্থলে চাহিদামাফিক পুলিশ মোতায়েন করা হবে।

81 Views

আরও পড়ুন

মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের

নোয়াখালীতে ১২ সড়ক নির্মাণে ব্যাপক অনিয়ম

যুক্তরাষ্ট্রে তরুণ নিহতের ঘটনার বিচার চেয়েছে নতুনধারা

চমেক হাসপাতাল থেকে ছাড়িয়ে ওঝার কাছে, সাপে কাটা যুবক

নওগাঁর পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী সেবা প্রদানের জন্য এ্যামবুলেন্স প্রদান

র‍্যাবের ২৪ ঘন্টা অভিযানে ধর্ষন মামলার আসামী সেলিম গ্রেফতার

নকলায় পৃথক ঘটনায় দুই জনের মৃত্য

কক্সবাজারের রামুতে ছুরিকাঘাতে নিহত কৃষকলীগ নেতা নাজেম হত্যাকান্ডের ঘটনায় আটক ২

গার্ডিয়ান পাবলিকেশন্স’র কর্ণধার নূর মোহাম্মদ গ্রেপ্তার

চকরিয়ার নবাগত সহকারী কমিশনার ভূমি এরফান উদ্দিন

চকরিয়া প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন
সাংবাদিকরাই পারে মানুষের আশার প্রতিফলন করতে- সাংসদ সৈয়দ মুহাম্মদ ইবরাহীম 

“বদর দিবস” এর ইতিহাস, শিক্ষা ও তাৎপর্য