দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত ব্যাক্তির মৃত্যু

IMG_20180511_230134.jpg

এম এ মোতালিব ভুঁইয়া :
দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত ব্যাক্তি শুক্রবার ভোর পৌনে তিন ঘটিকায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়। নিহত ব্যাক্তি সদর ইউনিয়নের টেবলাই গ্রামের আব্দুল মনাফের পুত্র বুরহান উদ্দিন(৩০)। টেবলাই গ্রামের সিরাজ উদ্দিন ও আব্দুল কুদ্দুছের গ্রুপের মধ্যে বাজার ইজারা নিয়ে বিরোধ চলে আসছিল বলে এলাকাবাসী জানান।
গত ২০ এপ্রিল উপজেলার টেবলাই বাজারের টোল আদায়কে কেন্দ্র করে বাচ্চু মিয়া ও মনসুর আলীর মধ্যে কথাকাটি হয় এরই জের ধরে গত শুক্রবার সন্দায় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে এতে উভয় পক্ষের ২০/২৫জন আহত হয়।

পারিবারিক সুত্রে জানা যায় এ ঘটনায় আহত বুরহান উদ্দিন দফায় দফায় সিলেট ওসমানী মেডিকেল কলেজে চিকিৎসা গ্রহণ করে। ১ম দফায় ২১ শে এপ্রিল,২য় দফায় ২৮শে এপ্রিল,৩য় দফায় ৮মে মেডিকেলে ভর্তি করা হয় গত শুক্রবার বুরহানের মাথায় অপারেশন করার কথা ছিল।

তার পূর্বেই বৃহস্পতিবার দিবাগত রাত ২.৪৫মি.সিলেটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বুরহান। নিহত ব্যাক্তি আব্দুল কুদ্দুছের নিকট আত্বীয়।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ সুশীল রঞ্জন দাস বলেন লাশ মর্গে প্রেরন করা হয়েছে মামলার প্রস্তুতি চলছে অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্তা নেওয়া হবে। মারামারির বিষয়টি এলাকার লোকজন সালিশ বৈঠকে মিমাংশা করে দেওয়ায় তখন মামলা দায়ের হয়নি।

Top