আনোয়ারায় জিনিয়াস মেধাবৃত্তির পুরস্কার বিতরণ ও শিশু উৎসব’১৮ সম্পন্ন!!

IMG_20180511_154753.jpg

ছলিম আল আনোয়ার:
আনোয়ারায় জিনিয়াস মেধাবৃত্তির পুরুস্কার বিতরণ ও শিশু উৎসব ২০১৮ সম্পন্ন৷ গতকাল ১০/০৫/২০১৮ বৃহস্পতিবার আনোয়ারার স্থানীয় ক্লাব মা কমিউনিটি সেন্টারে এই পুরস্কার বিতরণ ও শিশু উৎসব অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা লিয়াকত আলী চৌধুরীর সভাপতিত্বে উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তৌহিদুল হক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার গৌতম বাড়ৈ সহ আনোয়ারার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বৃত্তিপ্রাপ্ত শিশু ও অভিবাবকদের উপস্থিতিতে হল রুম শিশুদের কলরব ,আনন্দ আর উৎসবে পরিণত হয়। জিনিয়াস বাংলাদেশ ফাউন্ডেশনের পরিচালক সাংবাদিক সরোজ আহমেদের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হয় মূল অনুষ্ঠানের ৷ বিশেষ অতিথি বৃন্দের বক্তব্যের পর অনুষ্ঠানের মূল আকর্ষণ আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রধান অতিথি আলহাজ্ব তৌহিদুল হক চৌধুরী বক্তব্য রাখেন ৷ 
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “আনোয়ারা তথা চট্টগ্রামের অন্যতম সেরা বৃত্তি এই “জিনিয়াস মেধাবৃত্তি “। শিক্ষার্থীদের মেধা বিকাশে এই বৃত্তির অবদান অনস্বীকার্য”। তিনি এর ধারাবাহিক অগ্রযাত্রার পথ সুগম হোক এই আশা ব্যক্ত করেন।
আলোচনা সভা শেষে বৃত্তিপ্রাপ্ত প্রায় ৩০০ শিক্ষার্থীর হাতে পুরস্কার এবং সনদ তুলে দেয়া হয়।

Top