ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় কৃষি উন্নয়ন ব্যাংকের শাখা উদ্ভোধনে রমেশ চন্দ্র সেন এমপি।।

IMG_20180510_163700.jpg

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
১০ মে (বৃহস্পতিবার) বেলা ১১ টায় ঠাকুরগাঁও সদর উপজেলায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক এর ৩৮০ তম রুহিয়া শাখার শুভ উদ্ভোধন করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আপনারা এই কৃষি ব্যাংকে একাউন্ট খুলবেন, দেশের কোন ব্যাংক ১০ টাকায় একাউন্ট খুলে না কিন্তু রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ১০ টাকায় একাউন্ট খুলে। আপনাদের সন্তানেরা যারা স্কুলে লেখা পড়া করে তাদের নামে মাত্র ১০০ টাকা দিয়ে একাউন্ট খুলতে পারবেন। এই ব্যাংক ১ নং রুহিয়া, ২ নং আখানগর এবং ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের মানুষ সুবিধা ভোগ করতে পারবেন। প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে পুণরায় ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহ্বান জানান সাংসদ রমেশ চন্দ্র সেন।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক এর ব্যাবস্থাপনা পরিচালক জনাব কাজী আলমগীরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মুহাম্মদ নজরুল ইসলাম – সরকারের সাবেক সচিব ও চেয়ারম্যান, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পরিচালনা পর্ষদ, মুহা: সাদেক কুরাইশী – চেয়ারম্যান, জেলা পরিষদ ঠাকুরগাঁও ও সাধারন সম্পাদক জেলা আওয়ামীলীগ, মো: রকিবুর রহমান খন্দকার – মহাব্যবস্থাপক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, রংপুর বিভাগ।

অন্যদের মাঝে বক্তব্য দেন, সহকারী পুলিশ সুপার মো: হাসিবুল আলম, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ন-সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার রায়, রুহিয়া ইউপি চেয়ারম্যান মনিরুল হক বাবু, রুহিয়া পশ্চিম ইউপি চেয়ারম্যান অনিল কুমার সেন, রুহিয়া পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: নুর ইসলাম নুরু প্রমুখ। উদ্ভোধনী অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যাক্তি, ব্যাবসায়ী সাংবাদিক সহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন রুহিয়া শাখার ব্যাবস্থাপক মো: তৌফিকুল ইসলাম।

Top