জামালগঞ্জে পুলিশের অভিযানে ৫ জুয়ারি আটক

FB_IMG_1525886173086.jpg

আকতারুজ্জামান তালুকদার,জামালগঞ্জ প্রতিনিধি::

জামালগঞ্জ উপজেলায় থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে।গতকাল বুধবার উপজেলার সদর ইউনিয়নের চানপুর হারুন মার্কেট থেকে তাদের গ্রেফতার করা হয়।

জুয়া খেলার সময় গোপন সংবাদের ভিত্তিতে জামালগঞ্জ থানা পুলিশ পেশাদার আন্ত:উপজেলা জুয়ারিদের অাটক করে জুয়া আইনে মামলা দায়ের করে ঐদিন বুধবার বিকালে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এর আগে অফিসার ইনচার্জ অাবুল হাসেম’র নির্দেশে থানা পুলিশ জুয়ারিদের গায়ে নিজ নাম সহ পেশাদার জুয়ারি লেখা নেইম প্লেইট লাগিয়ে রশি দিয়ে বেঁধে জামালগঞ্জ বাজার প্রদক্ষিণ করা হয়।তাদের বিরুদ্দে বিভিন্ন জায়গায় জুয়াখেলার অভিযোগ রয়েছে।

গ্রেফতার কৃতরা হলো চানপুর গ্রামের মৃত:মফিজ অালীর পুত্র অাব্দুল ওয়াদুদ(৪০),একই গ্রামের দুলু মিয়ার পুত্র ইউসুফ অালী (৫২),আব্দুস ছালামের পুত্র কামরুজ্জামান লালন(৩৫),রাজাপুর গ্রামের জমির অালীর পুত্র বাবুল মিয়া(৩০),তাহিরপুর উপজেলার ফকির নগর গ্রামের মৃত:অাবুল হোসেনের পুত্র বদরুজ্জামান(৪২)।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ অাবুল হাসেম বলেন,বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।মাদক দ্রব্য নিয়ন্ত্রণ সহ জুয়ারিদের বিরুদ্দে কঠোর ব্যবস্হা গ্রহন করা হবে।এব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না।জিরো ট্রলারেন্সে অভিযান অব্যাহত থাকবে।

Top