দক্ষিণ সুনামগঞ্জে হত্যা মামলার ১২ বছরের পলাতক আসামী গ্রেফতার

Pic-South-sunamgonj-07.05.2018.jpg

মোঃ সঈদ আহমদ, দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধিঃ
দক্ষিণ সুনামগঞ্জে হত্যা মামলার ১২ বছরের পলাতক আসামী দুধু মিয়াকে থানা পুলিশ গ্রেফতার করেছে। গত রবিবার বিকাল ৪টায় গোপন সংবাদের ভিত্তিত্বে ছাতক থানাধীন এলাকা থেকে ছাতক থানা পুলিশের সহযোগিতায় দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দীন চৌধুরীর নেতৃত্বে, এসআই আলা উদ্দীন, এএসআই জাকির হোসেন সহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ছাতক থানার আশ-পাশ এলাকা থেকে তাকে গেফতার করা হয়। সোমবার বিকালে দুধু মিয়াকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। দুধু মিয়া সাবেক সদর থানা বর্তমানে দক্ষিণ সুনামগঞ্জ থানার পুর্ব পাগলা ইউনিয়নের রনসি গ্রামের মৃত মোতি মোল্লার ছেলে। জিআর মামলা নং ১১৭/০৫ (সদর), দায়রা ৭৯/০৬ ।
উল্লেখ্য যে ২০০৫ ইং সালের ৪ ই মে বিকাল ৪টায় ৫শত টাকার লেনদেনের বিষয়কে কেন্দ্র করে রনসি গ্রামের মৃত তবারক আলী প্রকাশিত শুকুর আলীর ছেলে আউয়াল হোসেন (২৮) বন্দুকের গুলির আঘাতে মৃত্যু বরণ করেন। সে মৃত্যুবরণ করায় মৃত তবারক আলী প্রাকশিত শুকুর আলীর ছেলে মৃতের বড় ভাই জাকির হোসেন বাদী হয়ে ৮৬ জনকে আসামী করে সদর থানায় হত্যা মামলা দায়ের করেছিলেন।
মামলাটি দায়রা জজ আদালতে বিচারাধীন রয়েছে। দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার্স ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দীন চৌধুরী আসামী গ্রেফতারের সত্যতা স্বীকার করে এ প্রতিবেদককে বলেন আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ##

Top