লোহাগাড়ায় ১০ হাজার পিচ ইয়াবাসহ প্রাইভেট জব্দ গ্রেফতার ৩

received_147852652734310.png

এম,এস, মিনহাজ,স্টাফ রিপোর্টার

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের আরকান মহাসড়কের খাঁন দিঘী এলাকা থেকে ৩ মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। এসময় ১০হাজার ইয়াবাসহ ১ প্রাইভেট কার উদ্ধার করা হয়।

বিষয়টি মুঠোফোনে লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ আবদুল জলিল নিশ্চিত করেছেন।

আটককৃত মাদক পাচারকারীর নাম হল যথাক্রমে ঢাকা সাভার লুটেরচর এলাকার মৃত লাল মিয়ার পুত্র মোহাম্মদ কবির হোসেন (৩০), ইসলামবাগ এলাকার মৃত আমিনের পুত্র মোহাম্মদ মান্নান(৪৫) ও কিশোরগঞ্জ কুটিয়াদী এলাকার সিরাজ মিয়ার পুত্র মোহাম্মদ আনোয়ার হোসেন(২৬)।

সুত্রে জানা গেছে ,গোপন সংবাদের ভিত্তিতে ৬মে রাত্রে লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ আবদুল জলিল ও থানার এসআই মোহাম্মদ মিজানুর রহমানের নেতৃত্বে একটি পুলিশি টিম উল্লেখিত এলাকায় চট্টগ্রাম অভিমুখী একটি পুরাতন প্রাইভেট কার(রেজিঃ নং ঢাকামেট্টো-খ -১১-১৬০০) গাড়িতে তল্লাসী চালিয়ে ১০হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩মাদক পাচারকারীকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে।

আটককৃত মাদক বিক্রেতা বলেন, উল্লেখিত ইয়াবাগুলো তারা ঢাকার উদ্দেশ্যে বিক্রী করার জন্য নিয়ে যাচ্ছিল।আটককৃত মাদক পাচারকারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং ৭মে সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই মোহাম্মদ বিল্লাল হোসেন।

Top