রামুর উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তার সাথে উপজেলা প্রেস ক্লাবের সাংবাধিকবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

IMG20180506141133.jpg

দিদারুল আলম (জিসান),কক্সবাজার:
কক্সবাজারের রামু উপজেলার নবাগত ইউএনও মোঃ লুৎফুর রহমান এর সাথে সাক্ষাত, মত বিনিময় সভা ও ফুল দিয়ে বরণ করেণ রামু উপজেলার সাংবাধিকবৃন্দ । ০৬ মে রবিবার,১৮ রামু ইউএনও এর অফিস কার্যালয়ে দুপুর ০২ টায় সাংবাধিকরা ইউএনও’র সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন ।
এই সময় উপস্থিত ছিলেন রামু উপজেলা সহকারী কমিশনার (ভূমি ) ছাই তোয়াইলা চৌধুরী, রামু প্রেস ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি সিনিয়র প্রবীণ সাংবাদিক আমির হোছেন হেলালী, রামু উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আবুল কালাম সিকদার । রামু উপজেলা প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাংবাদিক দিদারুল আলম জিসান, অনলাইন র্পোটাল নিউজ ভিশন-৭১ এর রির্পোটার আমান উল্লাহ আনোয়ার, সাংবাদিক জাহেদ হাসান, রামু উপজেলা ছাত্রলীগ নেতা ফরিদুল আলম রনি সহ রামুর সাংবাদিকবৃন্দ ৤
রামুর নবাগত ইউএনও গত ২৩ এপ্রিল ১৮ সাল রামু উপজেলার দায়িত্বভার গ্রহণ করেন । ইউএনও বক্তব্যে বলেন, সবেমাত্র সরকারি দ্বায়িত্বভার গ্রহণ করেছি, রামুকে মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত, দখল বাজ, চাঁদাবাজ, ছিনতা্ইকারী, রাহাজানি মুক্ত করতে ব্যবস্থা নেব ৤ বিশেষ করে ইয়াবার কারনে দেশ ও জাতির যুবসমাজ ধ্বংস হয়ে যাচ্ছে । এই ভাবে ইয়াবা ব্যবসা ও সেবনকারী দিন দিন বৃদ্বি পেলে আগামি প্রজন্মের মধ্যে কোন সৎ ও মেধাবী ব্যক্তি উঠে আসবে না । রামু উপজেলার ১১টি ইউ পি চেয়ারম্যান ও এম.ইউ.পি সদস্যদের প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলেন,যাদের ইউনিয়নে মাদক পাচারকারী ও অপরাধিরা রয়েছে তাদেরকে আইনের কাছে সোপর্দ করতে হবে৤ ইউএনও’র কাছে অভিযোগ আসলে তিনি পুলিশ এর মাধ্যমে সরারসি অভিযান চালিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন ।
এই ব্যাপারে তিনি সকল ইউ.পি চেয়ারম্যান ও এলাকাবাসি সহ সাংবাদিকদের সহোযোগিতা করার আহবান জানান । সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন-সত্য,বস্তুুনিষ্ট সংবাদ পরিবেশন করবেন, অপরাধীরা যেন কোন মতে ছাড় পেয়ে না যায় এবং দেশ ও জাতির কাছে অপরাধীদের চেহারা যেন উম্মোচন হয় । তিনি রামু উপজেলাকে জননেত্রী শেখ হসিনার ডিজিটাল উপজেলা হিসাবে রূপান্তর করার জন্য রামু বাসির সহোযোগিতা কামনা করেন।

Top