লালমনিরহাটে ৬ বছরের শিশু ধর্ষনের মামলায় র‌্যাবের হাতে ধর্ষক আটক

IMG_20180505_010205_746-picsay.jpg

মো. মোশারফ হোসেন,লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের সদর উপজেলার হারাটি ইউনিয়নের হিরামানিক গ্রামের ৬ বছরের শিশুকে ধর্ষনকারী মহানন্দকে (২৮) আটক করেছে র্যাপিড অ্যকশন ব্যাটালিয়ন(র‌্যাব)।
৩ মে (বৃহস্পতিবার) বিকেলে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা এলাকা থেকে ধর্ষক মহানন্দকে গ্রেফতার করে র্যাব ।
গ্রেফতারকৃত মহানন্দ সদর উপজেলার হারাটি ইউনিয়নের হিরামানিক গ্রামের বিনয় চন্দ্রের ছেলে।
পুলিশ ও ধর্ষিতার পরিবার জানান, স্থানীয় হিরামানিক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী এক শিশু (১ মে) বিকেলে বাড়ির পাশে ধান ক্ষেতে গেলে তার প্রতিবেশী ধর্ষক মহানন্দ তাকে কৌশলে ফুসলিয়ে ভুট্টা ক্ষেতে নিয়ে যায়। এরপর শিশুটিকে জোরপুর্বক ধর্ষন করে ভুট্টা ক্ষেতের বাহিরে ফেলে পালিয়ে যায় ধর্ষক লম্পট মহানন্দ । স্থানীয়রা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে জেলার সদর হাসপাতালে গাইনী বিভাগে ভর্তি করান।
এ ঘটনায় ধর্ষনের শিকার শিশুটির মা বাদী হয়ে ওই দিন লালমনিরহাট সদর থানায় একটি শিশু ধর্ষনের মামলা দায়ের করেন। এ মামলায় রংপুর র্যাব ৫ এর সদস্যরা অভিযান চালিয়ে জেলার কাকিনা এলাকা থেকে ধর্ষকে গ্রেফতার করে।
র্যাব ১৩ মিডিয়া অফিসার খন্দকার গোলাম মোর্তজা ধর্ষক মহানন্দকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেল ৫টার সময় ধর্ষক মহানন্দকে গ্রেফতার করে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহফুজ আলম জানান, র্যাব ১৩ আটক করে আসামীকে থানায় জমা দিয়েছে পরে তাকে আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে ।

Top