রাস্তা নির্মাণে অনিয়মের প্রতিবাদ করায় কোম্পানীগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের দু’নেতার মধ্যে সংঘর্ষ,আহত-২

Companigonj-Noakhali-Pic-1.jpg

এ.এস.এম.নাসিম,নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর কোম্পানীগঞ্জে রাস্তার নির্মাণ কাজের অনিয়মের প্রতিবাদ করায় স্বেচ্ছাসেবক লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। উক্ত সংঘর্ষে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য এনায়েত হোসেন ছোটনের ও চরহাজারী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইবনে ফয়সল জুয়েল আহত হয়।

শনিবার (৫ মে) সকালে উপজেলার চরহাজারী ইউপির ১নং ওয়ার্ডের আবুল কালাম ডিলারের বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

জানা যায়, চরহাজারী ইউনিয়ন পরিষদের ৪০দিনের কর্মসূচির ১লক্ষ টাকার মাটির রাস্তার নির্মাণ কাজ চলছে ইউনিয়নের ১নং ওয়ার্ডে। এ সময় রাস্তার কাজ নি¤œমান ও অনিয়মের অভিযোগ এনে চরহাজারী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইবনে ফয়সল জুয়েল প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য এনায়েত হোসেন ছোটন প্রতিবাদকারী জুয়েলের সাথে তর্কবিতর্কের এক পর্যায়ে উভয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় ইবনে ফয়সল জুয়েল ও এনায়েত হোসেন ছোটন আহত হয়। গুরুতর আহত জুয়েলকে স্থানীয় একটি বেসরকারী ক্লিনিকে ভর্তি করা হয়েছে। অপর আহত ছোটন মেম্বার প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী চলে যায়।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট শাহীদুর রহমান তুহিন সংঘর্ষের ঘটনা স্বীকার করে বলেন, পূর্ব ঘটনার জের হিসেবে তাদের মধ্যে আবারও সংঘর্ষের ঘটনা ঘটে।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান নূরুল হুদার সাথে আলাপ করা হলে তিনি জানান, শুনেছি রাস্তার যে পরিমান কাজ হওয়ার কথা সে পরিমান না করায় স্থানীয় যুবক ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ওমর ইবনে ফয়সল জুয়েল কাজে বাধা দিয়েছে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে গন্ডগোল হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আসাদুজ্জামন জানান, উভয় পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Top