রাবি রোভার স্কাউটস গ্রুপের ৪০তম কাউন্সিল ঘোষনা

FB_IMG_1525538855283.jpg

আব্দুর রহিম,রাবি প্রতিনিধি :
রাজশাহী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউটসের ৪০তম ইউনিট কাউন্সিল ঘোষনা,শিক্ষা সফর, নবীন বরণ এবং প্রবীণ রোভার বিদায় অনুষ্ঠান সম্পন্ন। শনিবার রাজশাহী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউটস গ্রুপের পক্ষ থেকে শিক্ষা সফর ২০১৮, ৪০তম কাউন্সিল ঘোষনা, নবীন বরণ এবং প্রবীণ বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রাজশাহী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউটস গ্রুপের সদস্যরা পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী আজ শনিবার সকাল ৭:৩০টায় রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে বগুড়ার মহাস্থান গড়ের উদ্দেশ্যে রওনা হয়।
দুপুর ৩:৩০টা পর্যন্ত বগুড়ার মহাস্থান গড়,বেহুলার বাসরঘর ঘুরে এসে বাংলাদেশ স্কাউটস রাজশাহী অঞ্চলের বগুড়ার নওদাপাড়ায় অবস্থিত আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে দুপুরের খাবার গ্রহনের মাধ্যমে প্রথম পর্ব সম্পন্ন করেন।
দ্বিতীয় পর্বে নবীন রোভারদের বরন,প্রবীনদের বিদায় এবং ৪০তম ইউনিট কাউন্সিল ঘোষনা করাহয়।
২৫ সদস্য বিশিষ্ট ইউনিট কাউন্সিল ঘোষনা রাবি রোভার স্কাউটস গ্রুপের সম্পাদক সহযোগী অধ্যাপক মোঃ নাসিম রেজা,ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ,রাজশাহী বিশ্ববিদ্যালয়, কাউন্সিল ঘোষনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক জহুরুল আনিস,ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ,রাজশাহী বিশ্ববিদ্যালয়। সহকারী অধ্যাপক মোঃ হেলাল উদ্দিন,ইতিহাস বিভাগ রাবি, আর এস এল, রাজশাহী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউটস গ্রুপ এবং মোঃ নুর ইসলাম বাবু, ক্রিড়া বিষয়ক সিনিয়র ডেপুটি ডিরেক্টর, শহীদ সামছুজ্জোহা হল, রাবি।

৪০তম কাউন্সিলের সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন মোঃ মাসুদ রানা, সহ-সভাপতি -১ মোঃ ইকবাল হোসেন, সহ-সভাপতি-২ মোঃ নূর আলম, সহ-সভাপতি-৩ জাহিদ হাসান, সহ-সভাপতি -৪ রিমকি খাতুন, সাধারন সম্পাদক মোঃ ওসমান গনি,যুগ্ম সাধারন সম্পদক সমরেন রায়,কোষাধ্যক্ষ আওয়াল হোসেন, সহ-কোষাধ্যক মোঃ গাজিউল হক, পত্র-পত্রিকা ও অফিস ব্যবস্হাপনা সম্পাদক মোঃ রাশেদুজ্জামান খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হোসাইন,সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সজিব উদ্দীন, ক্রীড়া সম্পাদক আব্দুল হাকিম,সহ-ক্রীড়া সম্পাদক মোসাঃ লিমা খাতুন, বই ব্যাজ ও প্রশিক্ষণ ব্যবস্থাপনা সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, সহকারী বই ব্যাজ ও প্রশিক্ষণ ব্যবস্থাপনা সম্পাদক প্রিয়াঙ্কা মন্ডল, সাংস্কৃতিক সম্পদক রেশমা খাতুন, সহকারী সাংস্কৃতিক সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, আপ্যায়ন ব্যবস্থাপনা সম্পাদক এনামুল ইসলাম,সহকারী আপ্যায়ন ব্যবস্থাপনা সম্পাদক রিমা, বিদ্যুৎ পানি ও উদ্দ্যান ব্যবস্থাপনা সম্পাদক মোঃ তবিবুর রহমান লিওন, পোষাক ও সাজসজ্জা ব্যবস্থাপনা সম্পাদক পাপিয়া আফরিন, ভান্ডার ও সম্পদ ব্যবস্থাপনা সম্পাদক সোহেল মন্ডল, কার্যকারী সদস্য মোঃ সাবিবুর রহমান,এবং নিত্যানান্দ দাস।

Top