মাটিরাঙ্গায় নবীনগর সমাজ কমিটির নির্বাচন সম্পন্ন; শহিদুল্লাহ সভাপতি,সম্পাদক বাহার

nobi-nagar-samaj.neta_.jpg

অন্তর মাহমুদ,মাটিরাঙ্গা প্রতিনিধি :

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় নবীনগর সমাজ পরিচালনা কমিটির নিরপেক্ষতা ও জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষে পুর্ণ গণতন্ত্র চর্চার মধ্যদিয়ে ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে পুলিশ, আনসার, গ্রাম প্রতিরক্ষা বাহিনীসহ নবীনগর যুব উন্নয়ন ক্লাব সদস্যরা নির্বাচনকে অবাধ ও সুষ্ঠ করতে ভোট কেন্দ্রের চারদিকে সর্তক অবস্থান নেয়। আর বিভিন্ন জনপ্রতিনিধি ও সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গরা নির্বাচন পর্যবেক্ষনের দায়িত্ব পালন করেন।
বিকাল ৩টায় শুরু হয়ে সন্ধ্যা ৬ টা পর্যন্ত টানা ভোট গ্রহন ও গননা শেষে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক বিজয়ীদের নাম ঘোষনা করেন। এ বারের নির্বাচনে সভাপতি পদে মো: শহীদুল্লাহ কবির, সহ-সভাপতি পদে সৈয়দ মো: তছলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে মো: বাহার মিয়া ছাড়ারও সদস্য পদে-মো: আ: রহমান, শহিদুল ইসলাম শাকির বিজয়ী হয়েছেন।
বিজয়ীদের নাম ঘোষনার সময় প্রধান অতিথি সকলের উদ্দেশ্যে বলেন, এখন থেকে নবীনগর সমাজে শৃঙ্খলা ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় কাজ করবে আপনাদের ভোটে নির্বাচিত সমাজপতিরাই। এ সময় তিনি আরো বলেন, কোন সমস্যার সমাধান সমাজ কমিটি দিতে না পারলে তা সমাধানে পৌর প্রশাসনের সহযোগিতা অব্যাহত থাকবে ।

Top