ব্রিটেনের কাউন্সিলর নির্বাচিত হলেন ছাতকের রুহুল আমিন::

FB_IMG_15135981038405017-1.jpg

হাসান আহমদ,জাউয়া,ছাতকঃ
বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে তিনি ১ হাজার দুইশত ৭০ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হন। তিনি ব্রিটেনের লেবার পার্টি থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন।
রুহুল আমিন ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামের বাসিন্দা। রুহুল আমিন কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য,
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫(ছাতক দোয়ারা) আসনে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন প্রত্যাশী।
তিনি রুহুল আমিন ফাউন্ডেশনের প্রতিষ্টাতা চেয়ারম্যান, তাছাড়া দীর্ঘদিন থেকে ব্রিটেনে লেবার পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন।
রুহুল আমিন তাঁর ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন মসজিদ মাদরাসা পরিচালনা করে আসছেন এবং তার নামে দোয়ারাবাজার পান্ডারগাও ইউনিয়নে একটি গ্রামের নামকরন করা হয় রুহুল আমিন নগর। এছাড়া রুহুল আমিন জন্মস্থান ছাতকের দক্ষিণ খুরমা ইউনিয়নে গ্রামের শিক্ষার উন্নয়নে অনন্য ভূমিকা রেখে চলেছেন। রুহুল আমিন সুদুঢ় প্রবাসে থেকে দেশের তথা গ্রামের নাম উজ্জ্বল করেছেন, এ ঘটনা শুনে দক্ষিণ খুরমা প্রত্যেকটি গ্রামে গ্রামে মানুষের মনে আনন্দের উচ্ছাস ছড়িয়ে পড়ে। শনিবার গ্রামের মানুষের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। এসময় রুহুল আমিন ফাউন্ডেশনের উপদেষ্টা পরিষদের সদস্য আলহাজ্ব আজিজুর রহমান,আখলন মেম্বার। গণ্যমান্য ব্যাক্তিবর্গ এবং এলাকাবাসী তাঁর সুস্বাস্থ্য কামনা করেন। যুক্তরাজ্য থেকে টেলিফোনে রুহুল আমিন বলেন, দেশের মানুষের দোয়া ও ভালোবাসায় তিনি বিজয়ী হয়েছেন।রুহুল আমিনকে কাউন্সিলর নির্বাচিত করায় তিনি শেডওয়েল এলাকায় বসবাসরত লেবার পার্টির সকল কর্মী, সমর্থক ও নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আগামী দিনে টাওয়ার হেমলেটস ও বাংলাদেশের উন্নয়নে তিনি কৃতিত্বের সাথে ভূমিকা রাখতে চান।###

Top