স্বর্ণপদক ও আজীবন সদস্য সম্মাননা স্মারক পেলেন ফুলবাড়ীর ইউপি চেয়ারম্যান হারুন:

received_312172699312898.jpeg

লাভলু,ফুলবাড়ি প্রতিনিধি:

এলজিএসপিতে ‘এ’ গ্রেডভুক্ত সফল চেয়ারম্যান হওয়ায় স্বর্ণপদক ও আজীবন সদস্য সম্মাননা স্মারক পেলেন কুড়িগ্রামের ফুলবাড়ী সদরের ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ।

গত ৪ মে (শুক্রবার) বিকালে ঢাকার বিজয়নগর পল্টনের ফার্স হোটেল এন্ড রিসোর্ট- বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ) জমকালো অনুষ্ঠানে এ পুরস্কারে ভূষিত হন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বর্ণপদক ও সম্মাননা ম্মারক তুলে দেন বীরমুক্তিযোদ্ধা নুরজ্জামান আহমেদ এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, সমাজ কল্যাণ মন্ত্রণালয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলন, প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, সাবেক উপাচার্য ঢাকা বিশ্ববিদ্যালয়, জনাব মোঃ রুহুল আমিন, মাননীয় সংসদ সদস্য কুড়গ্রিাম-৪, আবু সাইদ খান, উপ-সম্পাদক দৈনিক সমকাল, জামিল আহমেদ, গণমাধ্যম ব্যক্তিত্ব ও প্রধান নির্বাহী জার্নালিজম ট্রেনিং এ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট-যাত্রী, সাখাওয়াত হোসেন সম্পাদক ও প্রকাশক দৈনিক নবচেতনা।

স্বর্ণ পদক ও আজীবন সদস্য সম্মাননা স্মারক পাওয়ায় ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ ইউনিয়ন বাসিকে শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন।

একই সাথে সামনের দিনে আরো ভাল কাজ করে যাওয়া প্রত্যয় ব্যক্ত করে বলেন, আসুন সকলে মিলে ফুলবাড়ী ইউপিকে একটি বাল্য বিবাহ মুক্ত, মাদক মুক্ত আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলি।

এজন্য তিনি ইউনিয়নের সর্বস্তরের মানুষের কাছে সহযোগীতা কামনা করেছেন।

Top