প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি প্রতিটি বাড়ীকে বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে–এমপি মনোরঞ্জন শীল

received_375162506335554.jpeg

দয়াল ডিসি রায়,দিনাজপুর:
জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি ও আওয়ামীলীগের সিদ্ধান্ত, প্রতিটি বাড়ীতে বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে। সরকার প্রতিটি বাড়ীতে বিদ্যুতের আলো পৌছে দিতে বদ্ধ পরিকর। তেমনি সেই আলোকে কাজে লাগিয়ে নতুন প্রজন্মকে শিক্ষিত করে গড়ে তুলতে হবে।
৪ মে শুক্রবার বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নে রব্বানীপাড়া,খড়িকাদাম,বাজিতপুর ও মুচিবাড়ী গ্রামে ৩৬ লক্ষ টাকা ব্যয়ে ১৬০টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রত্যেক গ্রামঞ্চলে যোগাযোগ ব্যবস্থা উন্নত করার জন্য নতুন নতুন ব্রীজ-কালভার্ট নির্মান করা হয়েছে। আমার নির্বাচনী এলাকা বীরগঞ্জ-কাহারোলে বাঁশের সাকোঁ ভেঙ্গে নতুন ব্রীজ নির্মান করা হচ্ছে। পাশাপাশি এই দুই উপজেলায় প্রায় ৮০ ভাগ বিদ্যুত সংযোগ দেয়া হয়েছে। আগামী নির্বাচনের আগেই শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনা হবে। আর তাই এ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে শেখ হাসিনার জয় নিশ্চিত করতে হবে।
দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এলাকার পরিচালক প্রভাষক বদিউর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ সিনিয়র জেনারেল ম্যানেজার হরেন্দ্র নাথ বর্মন, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ বীরগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মমিনুর রহমান বিশ্বাশ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, উপজেলা স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. জুয়েল হোসেন, শতগ্রাম ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. মতিয়ার রহমান, শতগ্রাম ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক ধনেশ চন্দ্র রায়, শতগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হুরমত আলী ও কাহারোল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন।
অনুষ্ঠানটির পরিচালনা করেন শতগ্রাম ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক বিকাশ রায়।

Top