মাও:ফোরকানুর রশিদের উপর হামলার প্রতিবাদে সমাবেশ ও স্মারকলিপি প্রদান

31935507_2094988440785204_919189689301204992_n.jpg

আশরাফ আল আসিফ,কক্সবাজার শহর :
কক্সবাজার শহরের কুতুবদিয়া পাড়া মুহিউচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার সহকারী সুপার মাও:ফোরকানুর রশিদের উপর হামলার প্রতিবাদে সমাবেশ ও স্মারকলিপি প্রদান করা হয়েছে৤ শহরের ১নং ওয়ার্ডের সর্বোচ্চ দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান “কুতুবদিয়া পাড়া মুহিউচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার সহকারী সুপার মাও.ফোরকানুর রশিদ কে গত ৩০ এপ্রিল (রবিবার) সকাল ৯:০০টায় এলাকার ছৈয়দ আলম কোম্পানি কর্তৃক অন্যায়ভাবে হামলার প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়েছেন ও প্রতিবাদ সমাবেশ করেছে অত্র মাদ্রাসার প্রাক্তন ছাত্র পরিষদ” ও বর্তমান ছাত্র-ছাত্রীবৃন্দ।
তারা জানিয়েছেন, এলাকার নেতৃবৃন্দদের কাছ থেকে এর স্বচ্ছ ও ন্যায়বিচার প্রত্যাশা করছি। যদি এর কোনো ন্যায়সঙ্গত সুরাহা না হয় তাহলে, উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের সকল ছাত্রদেরকে নিয়ে এর সমূচিৎ জবাব দেওয়া হবে। উল্লেখ্য যে, ৩ মে সকালে মাদ্রাসা প্রাঙ্গনে প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যোগে এই বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয় ।
এসময় মাদ্রাসার বর্তমান সকল ছাত্র ছাত্রীরা তাদের ক্লাস বর্জন করে উক্ত সমাবেশের সাথে একাত্মতা প্রকাশ করে তাতে অংশগ্রহণ করেন। প্রতিবাদ সমাবেশ শেষে মাদ্রাসা পরিচালনা কমিটি বরাবর উক্ত হামলার সুষ্ঠু বিচারের জন্য স্মারকলিপি প্রদান করা হয়।

Top