বেনাপোলে সাড়ে ১০ লাখ হুন্ডির টাকাসহ পাচারকারী আটক

Benapole-BGB-Taka-Atok-1.jpg

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি:
যশোরের বেনাপোল সীমান্তে দশ লাখ ৬৪ হাজার বাংলাদেশি হুন্ডির টাকাসহ লিমন হোসেন (২০) নামে একজন হুন্ডি পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় ও একটি পালসার মটরসাইকেলও জব্দ করা হয়। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বেনাপোল কাস্টমসের সামনে থেকে তাকে টাকাসহ আটক করা হয়। আটক লিমন বেনাপোল পোর্ট থানার স্বরবাংহুদা গ্রামের ইউনুছ আলীর ছেলে।

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ আরিফুল হক জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, লিমন একটি মটরসাইকেলে চেপে হুন্ডির টাকা ভারতে পাচার করবে। এ সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা বেনাপোল কাস্টমস হাউসের সামনে থেকে মটর সাইকেলসহ লিমনকে আটক করে। পরে তার দেহে তল্লাশী করে দশ লাখ ৬৪ হাজার বাংলাদেশি টাকা উদ্ধার করা হয়। আটককৃতের নামে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

এর আগে বুধবার সন্ধায় ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সদস্যরা আমড়াখালী চেকপোষ্টে দুই লাখ ৩৯ হাজার বাংলাদেশি হুন্ডির টাকা, ১৮টি ভারতীয় মোবাইল ও বিভিন্ন ধরনের পোষাকসহ ঢাকার বাড্ডা এলাকার মোবারক হোসেন নামে এক পাসপোর্টযাত্রীকে আটক করেন।

Top