জগন্নাথপুরে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে গ্রেফতার ৮

received_1929840533706441.jpeg

জগন্নাথপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি::

সুনামগঞ্জের জগন্নাথপুরে ইয়াবা ও অস্ত্র সহ র‌্যাবের হাতে গ্রেফতার ৬জন।পুলিশি অভিযানে সাজা প্রাপ্ত আসামী সহ গ্রেফতার ২জন।গ্রেফতারকৃতরা হলেন উপজেলার লামা লহরী গ্রামের মায়া মিয়া ছেলে শাহনাজ মিয়া (৪৫),মিরপুর ইউনিয়নের শ্রীরামসী গ্রামের নুরুল ইসলামের ছেলে নুরুল হক (২৯),একই গ্রামের মো.আব্দুল বারিকের ছেলে নুনু মিয়া (২২),আশক আলীর ছেলে আলী সামাদ (২২),মৃত আব্দু মিয়ার ছেলে জুয়েল মিয়া (২১),মৃত আছছোর মিয়ার ছেলে শাহাদাত হোসেন (২০),পাটলি ইউনিয়নের হামিদপুর গ্রামের মৃত কাপ্তান আলীর ছেলে মো.আনোয়ার মিয়া (৪২) একই গ্রামের মৃত হরেন্দ্র দাসের ছেলে শৈলেন দাস।
জগন্নাথপুর থানার পুলিশ সূত্রে জানা যায়, র‌্যাব ৯ এর বিশেষ অভিযানে ৩১৪৬ পিস ইয়াবাসহ লামা লহরী গ্রামে গত বুধবার রাতে শাহনাজ মিয়া (৪৫)কে গ্রেফতার করে জগন্নাথপুর থানায় সোর্পদ করেন।
র‌্যাবের পৃথক অভিযানে গত বুধবার রাতে অস্ত্র সহ মিরপুর ইউনিয়নের শ্রীরামসী গ্রামের থেকে নুরুল হক (২৯),নুনু মিয়া (২২),আলী সামাদ (২২),জুয়েল মিয়া (২১),শাহাদাত হোসেন (২০)কে গ্রেফতার করে জগন্নাথপুর থানার সোর্পদ করেন।
এ ছাড়াও জগন্নাথপুর থানার এএসআই শাহজামাল নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে গত বুধবার রাতে উপজেলার পাটলি ইউনিয়নের হামিদপুর গ্রাম থেকে ডাকাতি মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী মো.আনোয়ার মিয়া (৪২) এবং একই গ্রামের গোপন সংবাদের ভিত্তিতে সিআর ২৯/১১ এর পলাতক ওয়ারেন্টভুক্ত আসামী শৈলেন দাসকে গ্রেফতার করেন।
গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার অফিসার ইনর্চাজ মো.হারুনুর রশিদ চৌধুরী জানান, গ্রেফতারকৃত আসামীদের বৃহ:বার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

Top