হাটহাজারী দোকান কর্মচারী সমিতির মে দিবস পালন

received_1835401676766619.jpeg

আব্দুল্লাহ কাফি,হাটহাজারী :
===============
আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপন উপলক্ষ্যে হাটহাজারী দোকান কর্মচারী সমিতির (রেজিঃ নং চট্ট-২৬৩২) উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দোকান কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন।
তিনি তার বক্তব্যে, ১লা মে, ১৫ই আগষ্ট, ১৬ই ডিসেম্বর, ২১ ফেব্রুয়ারি, ২৬ মার্চ, ঈদে মিলাদুন্নবী, শবে বরাত ও শবে কদর এর দিন দোকান মালিকদের প্রতি দোকান বন্ধ রাখার দাবি জানান।

সংগঠনের সভাপতি মোঃ ইলিয়াছ বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শাহাবুদ্দীন সাইফের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিটাগাং শপিং কমপ্লেক্স কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ আফাজ উদ্দিন আবছার ও বিশিষ্ট ছাত্রনেতা মোঃ খোরশেদ। এসময়
হাটহাজারী দোকান কর্মচারী সমিতির নেতৃবৃন্দের মধ্যে সংগঠনের কার্যকরী সভাপতি মোঃ মোজাহের, সহ-সভাপতি গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক স.ম. কাউছার (খসরু), যুগ্ম সম্পাদক মবিনুল হক, সহ-সম্পাদক মনজুর আলম, অফিস সম্পাদক মোঃ আলম, অর্থ সম্পাদক ইকবাল হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তাজুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সাহেদুল ইসলাম সাঈদ, প্রচার সম্পাদক মিজানুর রহমান, সাবেক যুগ্ম সম্পাদক শহিদুল আলমসহ হাটহাজারী দোকান কর্মচারী সমিতির অন্যান্য নেতৃবৃন্দ ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Top