জামালগঞ্জে ধান কাটতে গিয়ে বজ্রপাতে নিহত-২,অাহত ৩ জন

download-22.jpg

আকতারুজ্জামান তালুকদার,জামালগঞ্জ প্রতিনিধি::

জামালগঞ্জ উপজেলার পাগনার হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে ২জন নিহত ও ৩ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

গতকাল (১লা মে)মঙ্গলবার সকাল সাড়ে ১১টার সময় হাওরে বজ্রপাতের ঘটনা ঘটে।

বজ্রপাতে ঘটনাস্থলে নিহত হয়েছেন উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের খুজারগাঁও গ্রামের স্বর্গীয় কৃষ্ণ কান্ত তালুকদার ছেলে কমলা কান্ত তালুকদার(৫৫)।ভীমখালী ইউনিয়নের কলকতখা গ্রামের মৃত মুক্তার অালীর ছেলে হিরন মিয়া(২৫)।

গুরুতর আহত হয়েছে নিহত কমলা কান্ত’র ২ছেলে প্রিন্স তালুকদার (২৫)নবিন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ৯বম শ্রেণীর ছাত্র সৈকত তালুকদার(১৫)।একই গ্রামের পান্ডব তালুকদারের ছেলে ঞ্জান তালুকদার(৪৫)।

জমিতে থাকা অন্যান্যরা এগিয়ে এসে হতাহতদের জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত ডা:আনোয়ার হোসেন কমলা কান্ত(৫৫)কে মৃত ঘোষনা করেন।

গুরুতর আহত প্রিন্স তালুকদার ও সৈকত তালুকদার কে উন্নত চিকিৎসার জন্য সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহি অফিসার শামীম আল ইমরান হাসপাতালে নিহত’কে দেখতে যান ও আহতদের চিকিৎসার খোজখবর নেন।তাদের সহায়তার জন্য নগদ ১০হাজার টাকা প্রদান করেন।

অপর নিহত হিরন মিয়া কে গুরুতর অাহত অবস্হায় সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল হাসেম মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

Top