অভি রিভেরো’র সম্মানে কাজী নজরুল ইসলাম সড়কে হাই বেরিয়ার গেইট হচ্ছে।।

FB_IMG_1525113696123.jpg

মোঃশহিদুল ইসলাম সুমন,চট্টগ্রাম:
সড়ক দুর্ঘটনায় নিহত অভি রিভেরো’র সম্মানে ফিরিঙ্গি বাজার কাজী নজরুল ইসলাম সড়কে হাই বেরিয়ার গেইট নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন। গতকাল বিকেলে ফিরিঙ্গিবাজার ও আলকরণ ওয়ার্ড এলাকাবাসীরা কবি কাজী নজরুল ইসলাম সড়কে ভারী যানবাহন চলাচল বন্ধের দাবীতে সিটি মেয়রের কাছে একটি স্মারকলিপি প্রদান করে। স্মারকলিপিতে তারা এই সড়কে ভারী যান চলাচল বন্ধ করার জন্য ব্যবস্থা গ্রহণের আবেদন জানান।
সিটি মেয়র এলাকাবাসীর আবেদনে সাড়া দিয়ে এই সড়কে একটি হাই বেরিয়ার গেইট স্থাপন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এসময় তিনি চসিক প্রধান প্রকৌশলী লে.কর্ণেল মহিউদ্দিন আহমদকে এ উদ্যোগ বাস্তবায়নের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেন।
স্মারকলিপি প্রদানের সময় সড়ক দুর্ঘটনায় নিহত অভি রিভেরো’র স্ত্রী মেরি,এডাম রিভেরো,মারজুরি রিভেরো,ইরোল গোমেজ,সিওয়াস্টার বারনাডেল,ফিরিঙ্গিবাজার ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু,কাউন্সিলর ইসমাইল বালি, তারেক সোলায়মান সেলিম,মহানগর আওয়ামী লীগ বন-পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী,রায়হান ইউসুফ,গোলাম কিবরিয়া,ফারুক আহমেদ, ইয়াছির আরাফাতসহ সংশ্লিষ্ট এলাকাবাসী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,গত ২৮ এপ্রিল কাজী নজরুল ইসলাম সড়ক ফিরিঙ্গি বাজার ওয়ার্ড কার্যালয়ের সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় ছুটে আসা ট্রাকের চাপায় অভি রিভেরো নামীয় এক পথচারী নিহত হন।

Top