জগন্নাথপুরে পূর্ব বিরোধের জের ধরে ইউপি সদস্যের হামলায় প্রতিবন্ধী রমজান আলী আহত

31444526_1955677497796321_7987509886218928128_n.jpg

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:-
জগন্নাথপুরে পূর্ব বিরোধের জের ধওে ইউপি সদস্য মাহমুদ মিয়া ও তার ভাই মনরমিয়ার হামলায় প্রতিবন্ধী রমজান আলী (৫৫) গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার বেলা আড়াইটায় জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কামরাখাই গ্রামে।
জানা যায়, কামরাখাই গ্রামের আব্দুল ওয়াহাবের পুত্র প্রতিবন্ধী রমজান আলীর সাথে একই গ্রামের মৃত সুজাত আলীর পুত্র ইউপি সদস্য মাহমদ মিয়ার গ্রাম্য বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে গতকাল শনিবার বেলা আড়াইটায় ইউপি সদস্য মাহমদ মিয়া ও তার ভাই মনর মিয়া প্রতিবন্ধী রমজান আলীকে রাস্তায় একা পেয়ে দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় ইউপি সদস্য মাহমদ মিয়া প্রতিবন্ধী রমজান আলীর বাম পায়ের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর জখম করে বিবস্ত্র করে ফেলে। এসময় এলাকার লোকজন ও পথচারীরা ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত রমজান আলীকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এব্যাপারে রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মাহমুদ মিয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোনটি রিসিভ করেননি।##

Top