গণতন্ত্রের বিজয়ের লক্ষ্যেই সিটি নির্বাচনে অংশগ্রহণ : ২০ দলের নেতৃবৃন্দ

31417121_446470562450875_5377585344227049472_n.jpg

মো: তানভীর অাহম্মেদ রনি, গাজীপুর প্রতিনিধি :
২০ দলের শরিক নেতৃবৃন্দ বলেন,খালেদা জিয়াকে কারাবন্দী থেকে মুক্ত করার লক্ষ্যেই সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহণ করেছেন বিএনপি। গাজীপুরের দেশপ্রেমিক ভোটাররা ব্যালটের মাধ্যমেই প্রমান করবেন তারা দেশনেত্রীকে কতটা ভালোবাসে। বিএনপি ও ২০ দলীয় জোট নেতাকর্মীদেরকে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে, কোথাও কোথাও ছাত্রলীগ ও পুলিশ যৌথভাবে বিরোধী দলের নেতাকর্মীদের উপর দমন নিপিড়ন করছে।

শুক্রবার গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী হাসান উদ্দিন সরকারের পক্ষে জামায়াত,এলডিপি, জাগপা, বাংলাদেশ ন্যাপ, জমিয়তে উলামায়ে ইসলাম, ডিএল, লেবার পার্টি, পিপলস্ লীগ, নেতৃবৃন্দ মেইল গেইট, বোর্ড বাজার, কলেজ গেইট, জয়বাংলা রোড, বাহার মার্কেটে গণসংযোগ, পথসভা ও প্রচারপত্র বিতরনকালে তারা এসব কথা বলেন।

তারা বলেন, এমন কারাগারে খালেদা জিয়া কে রেখেছে যে কারাগার পরিত্যাক্ত ঘোষণা করেছে এই সরকার। ৭৩ বছর বয়সের একজন সম্মানীত নাগরিককে তিলে তিলে মেরে ফেলা হচ্ছে। সুচিকিৎসা থেকেও তিনি বঞ্চিত হচ্ছেন। গাজীপুরের বিবেকবান ভোটারা আগামী ১৫ মে নির্বাচনে এর সঠিক জবাব দেবেন।

এসময়, গাজীপুর মহানগর জামায়াতের অামীর এস এম সানাউল্লাহ সহ অার নেতৃবৃন্দকে নির্বাচনী সভা থেকে গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবি করেন ২০ দলের শরিক সকল নেতৃবৃন্দ ।

এসময় নেতৃবৃন্দ জোট প্রার্থী হাসানউদ্দিন সরকারকে ধানের শীষে ভোট দেবার আহ্বান জানিয়ে বলেন, এই বিজয় হবে গণতন্ত্রের বিজয়।

Top