সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন; দীপংকর সভাপতি, রিপন সম্পাদক

es.jpg

এম এ মোতালিব ভুঁইয়া :
দীপংকর কান্তি দে কে সভাপতি ও আশিকুর রহমান রিপনকে সাধারণ সম্পাদক করে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি করা হয়েছে। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন মঙ্গলবার গভীর রাতে এই কমিটির অনুমোদন দেন।
কমিটির সহসভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক সহ ৩০ জনের নামোল্লেখ করে কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্র লীগ। ৩০ জনের বাইরে জেলা কমিটির পদগুলো পরে পূরণ করা হবে। একবছর পর এই কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ঐক্যমতের ভিত্তিতে গঠনতন্ত্র মোতাবেক পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করবেন। উল্লেখ ছাত্র লীগের বিগত জেলা কমিটি ছিল ১৭১ সদস্য বিশিষ্ট।


নতুন কমিটির সহসভাপতি হয়েছেন- লিখন আহমদ, জিসান এনায়েত রেজা, ওমর ফারুক সিদ্দিকী মামুন, আবু সাঈদ আপন, ওয়াসিম মাহমুদ, গৌতম তালুকদার দীপ, কাউছার আহমদ, আশরাফুল ইসলাম, তৌফিক ইসলাম, সাজ্জাদুর রহমান লিমন ও তৌহিদ ইনসাফ সাবের ওয়াসিম।
যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন- হারুনুর রশিদ হারুন, মাসকাওয়াত জামান ইন্তি, জগৎজ্যোতি রায় জয়, তৈয়বুর রহমান, মো. রাহাত আহমদ, তানভির আলম পিয়াস, মাহবুবুল আলম সামি ও মো. ফয়েজ উদ্দিন।
সাংগঠনিক সম্পাদক হয়েছেন- জুনায়েদ আহমদ, ফয়সল আহমেদ, শাহিন মিয়া, আসেফ বখত রাদ, মাহমুদুল হাসান তারেক, সৃজন দেবনাথ, ঈশতিয়াক আলম পিয়াল ও কে. এম. তানভীর রশিদ ইমন।
জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি দে বলেন,‘কেন্দ্রীয় নেতৃবৃন্দ নির্দেশনা দিয়েছেন নতুন কমিটির দায়িত্বশীলরা ঐক্যবদ্ধভাবে সংগঠনকে আরো শক্তিশালী করে একবছরের মধ্যে গঠনতন্ত্র মোতাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ঐক্যমতের ভিত্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার।’
গত ২০ এপ্রিল সুনামগঞ্জ শহীদ আবুল হোসেন মিলনায়তনে জেলা ছাত্রলীগের সম্মেলন হয়। সম্মেলনে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ কয়েকজন কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন। সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক নাম প্রস্তাব হওয়ায় কমিটি ঘোষণা হয়নি। তবে কেন্দ্রীয় নেতৃবৃন্দ নেতৃত্ব পেতে আগ্রহীদের জীবনবৃত্তান্ত নিয়ে যান।

Top