কেক কাটার মাধ্যমে অগ্রযাত্রা স্পোর্টিং ক্লাবের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

31250504_2116273238603924_1157543782770540544_n.jpg

প্রসীদ কুমার দাস, গোপালগঞ্জ প্রতিনিধি ঃ

”এসো বন্ধু খেলা করি মাদক মুক্ত সমাজ গড়ি” এ স্লোগানে বলিয়ান হয়ে ২০১৪ সালের ২৫শে এপ্রিলের এই দিনে গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে অগ্রযাত্রা স্পোর্টিং ক্লাব যাত্রা শুরু করে এখন অবধি খেলাধুলা বিষয়ক, জাতীয় পর্যায়ের বিভিন্ন অনুষ্ঠানে ও সমাজ কল্যান মূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় আজ সন্ধ্যা ৭ টার সময় কেক কাটার মাধ্যমে অগ্রযাত্রা স্পোর্টিং ক্লাবের ৪র্থ তম প্রতিষ্টা বার্ষিকী উদযাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিয়ানী সদর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মশিউর রহমান খাঁন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিয়ানী সদর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব আনোয়ার হোসেন (আনু) , কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জনাব শহিদুল খন্দকার , কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সভাপতি জনাব আজাদ হোসেন মৃধা।

এছাড়া আরো উপস্থিত ছিলেন অগ্রযাত্রা স্পোর্টিং ক্লাবের সভাপতি জনাব আমিনুর রহমান, অগ্রযাত্রা স্পোর্টিং ক্লাবের সাধারন সম্পাদক জনাব ছাব্বির হোসেন সাগর সহ অগ্রযাত্রা স্পোর্টিং ক্লাবের সকল সদস্যবৃন্দ ও এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কাশিয়ানী সদর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মশিউর রহমান খাঁন, কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব আনোয়ার হোসেন ও কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সভাপতি জনাব আজাদ হোসেন মৃধা। তারা তাদের বক্তব্যের মাধ্যমে খেলাধুলার প্রয়োজনীয়তা তুলে ধরেন এবং সবাই কে মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে এগিয়ে আসার আহ্বান জানান ৤

Top