পত্নীতলায় বীর মুক্তিযোদ্ধা নির্মল ঘোষের মৃত্যু; রাষ্ট্রীয় মর্যাদা দান

news-pic-24.04.18.jpeg

মোঃ মেহেদী হাসান,পত্নীতলা( নওগাঁ ) প্রতিনিধি :
নওগাঁর পত্নীতলা উপজেলার আওয়ামীলীগ বর্ষীয়ান নেতা ও বীর মুক্তিযোদ্ধা বাবু নির্মল কুমার ঘোষ (৭৫) কে রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান প্রদর্শন করে সৎকাজ সমপন্ন হয়েছে।

আজ সকাল ৮ টায় তিনি রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন।তিনি দির্ঘদিন যাবৎ ডায়াবেটিস, শ্বাসকষ্ট ও কিডনি রোগে আক্রান্ত ছিলেন।

মঙ্গলবার বিকাল ৩ টায় প্রথমে পত্নীতলা সদর নজিপুর বাসষ্ট্যান্ড পার্টি অফিসে দলীয় শ্রদ্ধান্জলি নিবেদন করে এরপর বিকাল ৪ টায় নজিপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম (সবেক পাবলিক মাঠ) বাংলাদেশ পুলিশ বাহিনী আনুষ্ঠানিক ভাবে তাকে রাষ্ট্রীয় মর্যাদা দেয়। পরে তাকে নজিপুর পলিপাড়া কেন্দ্রীয় শ্মশানে দাহ করা হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা পারভীন,সহকারী কমিশনার( ভূমি) আঃ করিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইসহাক হোসেন , পৌর আআওয়ামীলীগ সভাপতি শহিদুল আলম বেন্টু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার , থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম, ছাত্রলীগ নেতা রুবেল, আহাদ আলী সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক সহ এলাকার হাজার হাজার জনসাধারণ।

শেষ জীবনে তিনি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি পদে নিযুক্ত ছিলেন। বাবু নির্মলের বর্ণাঢ্য জীবনের সমাপ্তি ঘটায় পত্নীতলাবাসি একজন অবিভাবককে হারলেন। তার মৃত্যুতে সকাল হতে মৃতের বাসায় ধর্ম বর্ন নির্বিশেষে হাজার হাজার মানুষের ঢল নামে।

Top