বড়াইগ্রামে ছুরিকাঘাত করে লক্ষাধিক টাকা লুট, আহত গৃহবধূর মৃত্যু

-ও-সন্তানের-আহাজারী.jpg

স্বামী ও সন্তানের আহাজারী

জাহিদ আলী,নাটোর প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামের দক্ষিণ মাঝগাঁও গ্রামে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত গৃহবধূ নার্গিস বেগম (৪৫) রবিবার (২২ এপ্রিল) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে ওই গৃহবধূকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে নগদ এক লক্ষ দশ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন স্থানীয় গ্রাম্য চিকিৎসককে ডেকে আনলে চিকিৎসক ক্ষত স্থানে সেলাই দেয়। পরের দিন অবস্থার অবনতি ঘটলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে তার মৃত্যু ঘটে। নিহত নার্গিস বেগম দক্ষিণ মাঝগাঁও গ্রামের রেজাউল করিমের স্ত্রী ও তিন সন্তানের জননী।
ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল আলীম জানান, নতুন বাড়ি নির্মাণ করার জন্য নার্গিসের স্বামী রেজাউল করিম বাগানের বিভিন্ন গাছ বিক্রি করে এক লক্ষ দশ হাজার টাকা ঘরে রেখেছিলেন। শুক্রবার সন্ধ্যার দিকে রেজাউল করিম বালু কিনতে বনপাড়া বাজারে গেলে এবং বাড়িতে অন্য কোন সদস্য না থাকার সুযোগে দুর্বৃত্তরা ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে। এতে বাধা দিলে দৃর্বৃত্তরা ওই নারীর তলপেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে টাকাগুলো নিয়ে দ্রুত পালিয়ে যায়।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খাঁন জানান, ধারণা করা হচ্ছে টাকাগুলো ঘরে আছে এ বিষয়ে দুর্বৃত্তরা নিশ্চিত ছিলো। তবে কারা এ ঘটনার সাথে জড়িত তা কেহ বলতে পারেনি। তবে পুলিশ দুর্বৃত্তদের চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে।

Top