বড়াইগ্রামের জনসভায় এক মঞ্চে চার এমপি’র একই চাওয়া; উন্নয়ন চলমান রাখতে নৌকায় ভোট দিন

DSCF8086.jpg

মো: জাহিদ আলী, নাটোর প্রতিনিধি:

বিশ্বের দরবারে বাংলাদেশ এখন শুধুই একটি দেশের নাম নয়। বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে হাঁটছে। আর এই উন্নয়ন ধারা ধরে রাখতে ও আরও বেগমান করতে আবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান নাটোরের ৪টি আসনের সংসদ সদস্যরা। ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন উপলক্ষে মঙ্গলবার (১৭ এপ্রিল) বিকেলে নাটোরের বড়াইগ্রামের বনপাড়া কালিকাপুর প্রাইমারী স্কুল মাঠে অনুষ্ঠিত এক বিশাল জনসভায় বক্তব্য প্রদানকালে নাটোরের চার এমপি এই একই চাওয়া জনগণের কাছে তুলে ধরেন। এ সময় ওই মঞ্চের সকল বক্তারা নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের ৫ বার নির্বাচিত সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুসকে আবারও মনোনয়ন দেয়ার দাবি জানান। বিকেল ৩ টা থেকে বড়াইগ্রাম-গুরুদাসপুরের বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল এসে জনসভা মাঠে জড়ো হলে মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়।
উপজেলা ও বনপাড়া শহর আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনের উদ্যোগে এবং উপজেলা আওয়ামীলীগৈর সভাপতি আব্দুল জলিল প্রামাণিকের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের এমপি অধ্যাপক আব্দুল কুদ্দুস, প্রধান বক্তা নাটোর-২ আসনের এমপি ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল, বিশেষ অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও নাটোর-৩ আসনের এমপি জুনাইদ আহম্মেদ পলক এবং নাটোর-১ আসনের এমপি ও জেলা আ’লীগের সহ-সভাপতি এড. আবুল কালাম আজাদ বক্তব্য রাখেন।

বনপাড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতার সঞ্চালনায় জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি এড. কোহেলী কুদ্দুস মুক্তি, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিক সরদার, বনপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি শাকিব সোনার, সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস প্রমূখ বক্তব্য রাখেন।

Top