কক্সবাজারে র‍্যাবের অভিযান: ৪০ হাজার ইয়াবাসহ ব্যবসায়ী আটক ও ১টি ট্রাক জব্দ।

received_1649613358427486.jpeg

আবদুর রাজ্জাক,কক্সবাজার:
র্যাব-৭’কক্সবাজার ও টেকনাফ ক্যাম্পের সদস্যরা জেলার টেকনাফ ট্রাক টামির্নালে অভিযান চালিয়ে ২ কোটি টাকা মূল্যের ৪০ হাজার ইয়াবাসহ মোঃ ইসমাইল(২৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। র্যাব সদস্যরা এসময় ইয়াবা বহনকারী ১ টি ট্রাক জব্দ করে।মঙ্গলবার (১৭ এপ্রিল) ১৯৪৫ ঘটিকার সময় জেলার টেকনাফ থানাধীন নাইট্রংপাড়া বাস ও ট্রাক টার্মিনালে অভিযান চালিয়ে ৪০ হাজার ইয়াবাসহ উক্ত মাদক ব্যবসায়ীকে আটক করে এবং ইয়াবা বহনকারী ১ টি ট্রাক ( যাহার নং-চট্ট মেট্রো ট-১১-০৯৬৫) জব্দ করে। আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ ইসমাইল ,টেকনাফ থানার নতুন কল্যাণপাড়ার আজিমুল্লাহ পুত্র বলে জানা গেছে।
র্যাব-৭’ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন নাইট্রংপাড়া বাস ও ট্রাক টার্মিনালের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী ০১ টি ট্রাকযোগে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৭ এপ্রিল ২০১৮ ইং তারিখ ১৯৪৫ ঘটিকার সময় র্যাব-৭’কক্সবাজার ও টেকনাফ ক্যাম্পের সদস্যরা বর্ণিত স্থানে যৌথ অভিযান পরিচালনা করে আসামী মোঃ ইসমাইল (২৬), পিতা-আজিমুল্লাহ, গ্রাম-নতুন কল্যাণপাড়া, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার’কে আটক করা হয়। পরবর্তীতে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তার দেখানো ও সনাক্ত মতে ট্রাকটি (চট্ট মেট্রো ট-১১-০৯৬৫)তল্লাশী করে ট্রাকটির ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় প্রায় ২ কোটি টাকা মূল্যের ৪০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত ট্রাকটিকে জব্দ করা হয়।
আটককৃত আসামী ও উদ্ধারকৃত ইয়াবা ও জব্দকৃত ট্রাকসহ সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের পূর্বক টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে র‍্যাব সত্রে প্রকাশ।।

Top