কাশিয়ানীতে নববর্ষ উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা

received_2111074035790511.jpeg

প্রসীদ কুমার দাস, গোপালগঞ্জ প্রতিনিধি ঃ

“এসো হে বৈশাখ এসো হে”
ভোরের আলো ফোটার সাথে সাথে কাশিয়ানী উপজেলা চত্তরে নতুন বছরকে স্বাগত জানানোর জন্য অনুষ্ঠানমালায় যোগ দেয় কাশিয়ানী উপজেলার সর্বস্তরের লোকজন।

সকাল ছয়টা হতে কাশিয়ানী উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ও শিক্ষকদের সমাগম ঘটে সবার আগমনে প্রান চঞ্চল হয়ে ওঠে কাশিয়ানী উপজেলা শহীদ মিনার চত্তর।
সকাল সাতটা হতে শুরু হয় নতুন বছরকে বরন করার জন্য কাশিয়ানী উপজেলার নিয়মিত আয়োজন মঙ্গল শোভাযাত্রা।

বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশগ্রহণ করেন কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব মোক্তার হোসেন, কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব কাজী জাহাঙ্গীর আলম, কাশিয়ানী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জনাবা শামচুন্নাহার মিনা জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ, এস, এম, মাঈন উদ্দিন, কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব আজিজুর রহমান, কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জনাব শরাফাত হোসেন লাভলু মৃধা, কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব আনোয়ার হোসেন,
কাশিয়ানী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মশিউর রহমান খান।
এছাড়াও বিভিন্ন বয়সী নারী-পুরুষ ও বিভিন্ন স্কুলের শিশু ও শিক্ষক সহ প্রায় হাজারখানেক মানুষ বর্ণাঢ্য এই শোভাযাত্রায় অংশ নেন।

বর্ণাঢ্য এই শোভাযাত্রাটি কাশিয়ানী উপজেলা শহীদ মিনার চত্তর থেকে শুরু হয়ে কাশিয়ানীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শোভাযাত্রাটি আবার কাশিয়ানী উপজেলা শহীদ মিনার চত্তরে এসে শেষ হয়।

Top