টেকনাফে হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

received_2040979022792369.jpeg

ফরহাদ আমিন,টেকনাফ
টেকনাফে সীমানা বিরোধ সংক্রান্ত ঘটনায় চিকিৎসাধীন মহিলার মৃত্যু।দায়েরকৃত হত্যা মামলায় পুলিশ অভিযান চালিয়ে মা-ছেলেসহ ৩জনকে গ্রেফতার করেছে।জানা যায়, ১১এপ্রিল বুধবার টেকনাফ থানায় দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মহির উদ্দিন খান নেতৃত্বে বাহারছড়া হাজমপাড়ায় অভিযান চালিয়ে নুরুল ইসলামের ছেলে ছৈয়দুল ইসলাম প্রকাশ ছাইদুল (২২), মোঃ ফারুকুল ইসলাম প্রকাশ ফারুক (১৯) ও নুরুল ইসলামের স্ত্রী সেতারা ইয়াছমিন প্রকাশ সেতারা বেগম (৪৫) কে গ্রেফতার করা হয়।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া জানান,দায়েরকৃত হত্যা মামলায় গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবেদর জন্য ৫দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য,গত ৬এপ্রিল বিকাল সাড়ে ৩টায় উপজেলার উপকূলীয় বাহারছড়া ইউনিয়নের হাজম পাড়ায় সীমানা বিরোধ নিয়ে প্রতিবেশী আব্দুল হাফেজের স্ত্রী ময়না খাতুন (৪২) গংয়ের এর সাথে নুরুল ইসলামের স্ত্রী সেতারা ইয়াছমিন প্রকাশ সেতারা বেগম (৪৫) গংয়ের মধ্যে সংঘর্ষ হয়। এতে প্রতিপক্ষের হামলায় ময়না খাতুন গুরুতর আহত হয়ে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১০ এপ্রিল রাত সাড়ে ৭টায় মৃত্যুবরণ করেন। এই ব্যাপারে টেকনাফ মডেল থানায় স্থানীয় কালা মিয়ার পুত্র আব্দুল মান্নান বাদী হয়ে একটি নামীয় ৭জন ও অজ্ঞাতনামা ৫/৬জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। যার নং-৩০-১১-০৪-২০১৮ইং

Top