হাতিয়ায় ভুয়া র‌্যাব অফিসার আটক

Noakhali_Hatiya_RAB_Atok_P.jpg

এ.এস.এম.নাসিম,নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর হাতিয়া উপজেলা সদরস্থ রেডসি আবাসিক হোটেল থেকে রবিবার ভোরে ভূয়া র‌্যাব অফিসার পরিচয়দানকারী জহিরুল ইসলাম নাহিদ (৩০) নামের এক ব্যক্তিকে আটক করেছে হাতিয়া থানা পুলিশ।

তার কাছ থেকে নগদ ১৫ হাজার টাকা, নন জুডিসিয়াল স্ট্যাম্প ও প্রতারনার বেশকিছু কাগজ পত্র উদ্ধার করা হয়।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান শিকদার জানান, জহিরুল ইসলাম নাহিদ র‌্যাবের অফিসার হিসাবে শনিবার সকালে রেডসি আবাসিক হোটেলে উঠেন। পরে বিভিন্ন জায়গায় এই পরিচয়ে প্রতারণা করলে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।

পুলিশ ও বিষয়টি গুরুত্বসহকারে দেখে তার গতিবিধি লক্ষ্য করতে থাকেন। পরে ভূয়া র‌্যাব নিশ্চিত হওয়ার পর রবিবার ভোরে তাকে রেডসি আবাসিক হোটেল থেকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়।

থানায় পুলিশের জিজ্ঞাসাবাদে সে নিজেকে নাহিদ আহমেদ ঠিকানা সারিয়াকান্দি, বগুড়া বলে স্বীকার করলেও তার সঙ্গে থাকা ভোটার আই.ডিতে তার পরিচয় পাওয়া যায় জহিরুল ইসলাম, পিতা- সাইদুল ইসলাম মাষ্টার, সাং- বালিগ্রাম, ৬নং ওয়ার্ড নেত্রকোনা।

পরক্ষনে এই ঠিকানার সূত্র ধরে তার পিতার সঙ্গে কথা বলে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়। সে একজন গার্মেন্টস কর্মী এবং পেশাদারী প্রতারক চক্রের সক্রিয় সদস্য। সে প্রতারণার মাধ্যমে বহু নারীর সাথে কৌশলে সম্পর্ক করে একাধিক বিয়ে করার সন্ধান পাওয়া যায়।

হাতিয়ায়ও প্রতারণার মাধ্যমে এক নারীকে বিয়ে করার ফাঁদ পাতে। তার বিরুদ্ধে হাতিয়া থানায় ভুয়া র‌্যাব পরিচয়ে প্রতারণার অভিযোগে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Top