সড়ক দূর্ঘটনায় অধ্যক্ষ আমিনুর রসুলের মৃত্যুর প্রতিবাদে মানববন্ধন

IMG_20180404_163808.jpg

খান মোহাম্মদ মোস্তফা:

মীরসরাইয়ের ১২ নং খৈয়াছড়া ইউনিয়ন নয়দুয়ারিয়া এলাকায় সড়ক দূর্ঘটনায় প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের অধ্যক্ষ আমিনুল রসুল আমীন স্যার নিহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
বুধবার (৪ এপ্রিল) প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজ শিক্ষার্থীদের উদ্যোগে এবং স্বেচ্ছাসেবী সংগঠন হিতকরীর সার্বিক ব্যাবস্থাপনায় সকাল ১০টায় উপজেলার বড়তাকিয়া হাইওয়ে রোড়ে মাজারের সামনে ঘাতক ট্রাক চালকের শাস্তি ও নিরাপদ সড়ক ব্যবস্থাপনার দাবিতে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের প্রাক্তন শিক্ষার্থী, এইচএসসি পরীক্ষার্থী, একাদশ শ্রেণীর শিক্ষার্থী, সেচ্ছাসেবী সংগঠন হিতকরী, ইস্ট খৈয়াছড়া ফেন্ডস ক্লাব, ছায়ানীড় ও এলাকার সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করেন।
হিতকরীর প্রতিষ্ঠাতা ও কলেজের প্রাক্তন শিক্ষার্থী মুহাম্মদ শহিদুল ইসলাম (রয়েল) ও প্রাক্তন শিক্ষার্থী মোশাররফ হোসেন এর যোথ সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, কলেজের দ্বাদশ শ্রেণীর পরীক্ষার্থী গোলাম মুর্তজা চৌধুরী, সাদমান রহমান সময়, একাদশ শ্রেণীর শিক্ষার্থী রাবেয়া আক্তার, নুসরাত জাহান, ইসমাঈল, হারুনুর রশীদ, ফাহমিদা আক্তার,নুরুলউল্লাহ,,মুরশিদা আক্তার, মমতাজ আক্তার প্রমুখ।

মানববন্ধন শেষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে বড়তাকিয়া বাজার এলাকায় একটি শোক র‌্যালী বের করে হাইওয়ে রোড় হয়ে বড়তাকিয়া পুরাতন সড়ক প্রদক্ষিণ করে বড়তাকিয়া আবুতোরাব রাস্তার মাথা এসে শেষ হয়।

Top