বেনাপোলে দূর্নীতি বিরোধী র‌্যালি ও মানববন্ধন পালিত

220180402161604.jpg

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি:

‘বন্ধ হলে দুর্নীতি,উন্নয়নে আসবে গতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার ২ এপ্রিল সকাল ১০টায় বেনাপোল দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের মাঠ থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি বেনাপোল শহরের বিজিবি ক্যাম্পের সামনের সড়ক প্রদক্ষিণ শেষে বেনাপোল কাস্টমস্ হাউজের সামনে এসে শেষ হয়, পরে সেখানে দূর্নীতি প্রতিরোধে মানব বন্ধন করা হয়। র‌্যালি ও মানববন্ধনে শার্শা উপজেলার প্রশাসনিক কর্মকর্তাগন, দুনীর্তি প্রতিরোধ কমিটির কমকর্তাগন, বেনাপোল হাইস্কুলের শিক্ষার্থীগন, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সংগঠনের সদস্য, সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন। এ সময় মানব বন্ধনে বক্তারা দুর্নীতি প্রতিরোধে সচেতনতা গড়ে তুলতে সকলে এগিয়ে আসার আহবান জানান।র‌্যালিতে স্কাউটসের বাদ্যদলের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

র‌্যালি ও মানব বন্ধন শেষে স্কুলের হলরুমে দূর্নীতি বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়৷এতে বক্তব্য দেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মুল, বেনাপোল বন্দর পরিচালক আমিনুল ইসলাম, বেনাপোল কাস্টমস্ সহকারী কমিশনার উত্তম চাকমা, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল ওয়াদুদ, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনর্চাজ অপূর্ব হাসান৷এর আগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপুর্ব হাসান ও স্কুলের প্রধান শিক্ষিকা মোছাঃ খাদিজা বেগম ডালিম সহ অন্যান্য শিক্ষক ,শিক্ষিকাবৃন্দ৷এসময়ে আরও উপস্থিত ছিলেন দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আহসান উল্লাহ মাষ্টার, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান লিটু, দূনীর্তি প্রতিরোধ কমিটি সদস্য একুশে টেলিভিশনের প্রতিনিধি মোঃ জামাল হোসেন, দৈনিক দিনকাল বেনাপোল প্রতিনিধি মোঃ মিলন হোসেন ও এম,টিভি সাংবাদিক রুবেল রহমান,সহ অন্যান্য সদস্যবৃন্দ ।

আরও উপস্থিত ছিলেন দৈনিক ভোরের পাতার সাংবাদিক মোঃ সেলিম রেজা, দৈনিক বাংলার একুশ সাংবাদিক মোঃ আবু তালেব, দৈনিক মাতৃছায়ার বেনাপোল প্রতিনিধি মোঃ সহিদুল ইসলাম শাহিন, কলকাতা টিভির বেনাপোল প্রতিনিধি মোঃ আয়ুব হোসেন (পক্ষী), জাতীয় দৈনিক দিনপ্রতিদিন ও নিউজ ভিশন ৭১ বেনাপোল প্রতিনিধি মোঃ রাসেল ইসলাম(ফাষ্ট),ও ক্রাইম পেট্রোল প্রতিনিধি আরিফুর রহমান (সেন্টু) সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

Top