নগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ২০০ বোতল ফেন্সিডিল ও ১৬ কেজি গাঁজা উদ্ধার, ০১ আসামী গ্রেফতার

FB_IMG_1522694949489.jpg

মোঃশহিদুল ইসলাম সুমন,ষ্টাফ রিপোর্টার :

বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ষ্টেশন রোডস্থ এশিয়ান এসআর হোটেল এর সামনে  বিশেষ অভিযান পরিচালনা করে ২০০ (দুই শত) বোতল ফেন্সিডিল ও ১৬ (ষোল) কেজি গাঁজা সহ ০১ আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী ঃ ১) মোঃ ইউসুফ(২০), পিতা-মৃত বিল্লাল হোসেন,মাতা-রেহেনা বেগম, সাং-আনন্দপুর, উত্তর তেতাভূমি, আব্দুর রাজ্জাক মিয়ার বাড়ী, থানা-ব্রাক্ষণপাড়া, জেলা-কুমিল্লা।

পলাতক আসামী ঃ ২) মোঃ বেলাল, পিতা-অজ্ঞাত, আমবাগান, শহীদমিনারে সামনে, থানা-খুলশী, জেলা-চট্টগ্রাম।

৩১ মার্চ ২০১৮ ইং তারিখ সকাল ০৫.১০ ঘটিকায় মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মোঃ হাবিবুর রহমান ও পুলিশ পরিদর্শক সন্জয় কুমার সিন্হার নেতৃত্বে এসআই(নিঃ)/শেখ মাসুদ রানা, এসআই/রূপন কুমার দে, এএসআই/মোঃ হুমায়ুন কবির, এএসআই/জুয়েল রানা ও সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ষ্টেশন রোডস্থ এশিয়ান এসআর হোটেল এর সামনে অভিযান পরিচালনা করে ২০০ (দুই শত) বোতল ফেন্সিডিল ও ১৬ (ষোল) কেজি গাঁজা  সহ ০১ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায়, জনৈক মোঃ বেলাল, পিতা-অজ্ঞাত, আমবাগান, শহীদমিনারে সামনে, থানা-খুলশী, জেলা-চট্টগ্রাম তাকে ফেন্সিডিলের বস্তা ও গাঁজার ব্যাগ আগত ট্রেন হতে বুঝে দিয়ে অটোরিক্স্যার যোগে আমবাগান নিয়ে যাওয়ার জন্য বলে। পলাতক আসামী মোঃ বেলাল এর নির্দেশে উদ্ধারকৃত ফেন্সিডিল ও গাঁজা সমূহ ট্রেন হতে বহন করে জব্দকৃত স্থান হতে আমবাগান নিয়ে যাওয়ার জন্য অটোরিক্সায় উঠার জন্য বর্ণিত স্থানে অপেক্ষা করছিল। পলাতক মোঃ বেলাল দীর্ঘ দিন যাবত বিভিন্ন কৌশলে  কুমিল্লা ও ফেনী জেলা হতে ফেন্সিডিল ও গাঁজা এনে চট্টগ্রাম শহরে আমবাগান এলাকায় বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত ও পলাতক আসামীদ্বয়ের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

Top