জামালপুরে পরিবার পরিকল্পনা মেলা উপলক্ষে আলোচনা সভা

vyfkkk.jpg

আশরাফুর রহমান রাহাত, জামালপুর প্রতিনিধি:

পরিকল্পিত পরিবারে গড়বো দেশ, উন্নয়ন আর সস্মৃদ্ধির বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরে পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় ২দিন ব্যাপী মেলা উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রবিবার সকালে শহরের বকুল তলা থেকে র‌্যালী বের হয়ে অফিসার্স ক্লাবে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আহমেদ কবীর, বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাসেল সাবরিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) লোকমান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ওয়ারেছ আলী মিয়া, জামালপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার এ.কে.এম শফিকুজ্জামান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, ডা. সাজেদা জান্নাত তনু, জামালপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি এম.এ জলিল।

অনুষ্ঠানের সহযোগিতায় ছিলেন জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক নিরঞ্জন বন্ধু দাম। অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক আহমেদ কবীর বলেন, বর্তমান সরকার পরিকল্পিত পরিবার গড়ার লক্ষে প্রতিনিয়িত কাজ করে যাচ্ছে। এই মেলার মাধ্যমে সাধারণ মানুষ সচেতন হবে। জানতে পারবে পরিবার পরিকল্পনা বিষয়ক বিভিন্ন তথ্য, সুফলতা পাবে সকলে।  

Top