বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট স্বীকৃতি পাওয়ায় চান্দগাঁও থানা যুবলীগ,ছাত্রলীগের আনন্দ র‌্যালী ও লিফলেট বিতরন

IMG_20180331_000336.jpg

মোঃশহিদুল ইসলাম সুমন,ষ্টাফ রিপোর্টার :

বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট হিসেবে স্বীকৃতি প্রদান ও শেখ হাসিনার এ বিশাল অর্জন উপলক্ষে চান্দগাঁও থানার যুবলীগ ও ছাএলীগের উদ্যেগে এক বিশাল আনন্দ রেলী ও লিফলেট বিতরন করেন।

এতে প্রধান অতিথি ছিলেন মহানগর যুবলীগের প্রভাবশালী নেতা এসরারুল হক। আরও উপস্তিত ছিলেন মহানগর যুবলীগের নেতা মঈন উদ্দিন ফরহাদ, সাইফুল মালেক মন্টু,মাসুদ পারভেজ আশা,মেজবা উদ্দিন মিশলু, চান্দগাঁও থানা যুবলীগের প্রভাবশালী নেতা ও সাবেক ছাত্রনেতা মোঃ নাসির উদ্দিন মনিক,যুবলীগ নেতা জোনায়েদ সুমন,জাবেদ,আলমগীর,মোরশেদ,রাশেদ,টিপু মহানগর ছাত্রলীগ নেতা আতিকুল হাসান ইমরান,তাসনীম ইউচুপ বাবু চান্দগাঁও থানা ছাত্রলীগ নেতা আরমান, সাজ্জাদ,মিরাজ,রাজু,রানা,সাগর। আরও বিভিন্ন ওয়ার্ড় থেকে আসা যুবলীগ,ছাত্রলীগ নেত্ববৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এসরারুল হক বলেন,বাংলাদেশকে উন্নয়নের শীর্ষদ্বারে পৌছাতে হলে মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক,সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাসিরের নেত্বত্বে ঐক্যবদ্ধ হয়ে রাষ্ট্র নায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নির্বাচনকে সামনে রেখে সবাইকে একযোগে কাধেঁ কাধঁ মিলিয়ে কাজ করতে হবে এবং নৌকা প্রতীকের বিজয়কে আবার ছিনিয়ে আনতে হবে।

এ বিষয়ে চান্দগাঁও থানার যুবলীগের নেতা মোঃ নাসির উদ্দিন মনিক এর সাথে কথা বললে তিনি বলেন,আমরা দেশের সুনাগরিক, দেশের উন্নয়নের বাহক হিসেবে আমরা কাজ করছি,সরকারের প্রতিটি উন্নয়ন জনগনের দ্বারে পৌছে দেওয়া আমাদের কাজ ৤  তিনি আরও বলেন, “আমরা যদি না জাগি মা কেমনে সকাল হবে”

উক্ত র‌্যালী এন.এম.সি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে শুরু করে খাজাঁ রোড় প্রদক্ষিণ করে বহদ্দার হাট মোড়ে গিয়ে লিফলেট বিতরন করেন এবং বক্তব্যের মধ্যে দিয়ে সমাপ্ত হয়।

Top