মাটিরাঙ্গা উপজেলা অটোরিক্সা ও সিএনজি চালক সমবায় সমিতির প্রতিদ্বন্ধিতাপূর্ণ নির্বাচন

Untitled-1-1.jpg

অন্তর মাহমুদ,মাটিরাঙ্গা প্রতিনিধি :
ব্যপক উৎসাহ উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা অটোরিক্সা ও সিএনজি চালক সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচন চলছে ।

সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত মাটিরাঙ্গা উপজেলা সমবায় কার্যালয়ের ভোট কেন্দ্রে টানা ভোট গ্রহন চলে। নির্বাচনকে কেন্দ্র করে সকাল থেকে ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। চালকদের মধ্যে অনেকেই একদিনের জন্য সিএনজি চালানো থেকে বিরত থেকেছেন নির্বাচনের ভোট দানে অংশ গ্রহন করার লক্ষে।

এ বারের নির্বাচনে সভাপতি পদে মো: আবদুস সোবহান (চেয়ার প্রতীক) ও মো: আবুল কালাম আলম-ছাতা প্রতীকে লড়াই করছেন। অন্যদিকে মো: আবদুল কাদের (দোয়াত কলম প্রতীক), মো: মহসিন ( আনারস প্রতীক) ও মো: আবুল কাশেম ফুটবল প্রতীক নিয়ে সাধারণ সম্পাদক পদে লড়াই করছেন। এ ছাড়াও সম্মানিত সদস্য পদে মো: শফিকুল ইসলাম (কুড়াল প্রতীক), মো: আনোয়ার হোসেন মাছুম ( কাঠাল প্রতীক),মো: কামাল উদ্দিন ( তালাচাবি প্রতীক),মো: আক্তার হোসেন ( মই প্রতীক), মো: নুরুল আলম ( আম প্রতীক), মো: আবুল খায়ের ( মোরগ প্রতীক), মো: নুরনবী ( মাছ প্রতীক), মো: শাহ আলম ( মোবাইল ফোন),মো: এমদাদুল হক (কলস প্রতীক) নিয়ে লড়াই করছেন।

সর্বমোট ১৫০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন সহকারী পরিদর্শক মাটিরাঙ্গা উপজেলা সমবায় কার্যালয় মো: মোস্তফা,সদস্য মো: অটোরিক্সা ও সিএনজি চালক মহরম আলী ও মোহাম্মদ আলী। পুলিং এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন উপ-সহকারী প্রকৌশলী পিআইও অফিস মাটিরাঙ্গা রুহুল আমিন ও ডাটা এন্ট্রি অপারেটর নির্বাচন অফিস মাটিরাঙ্গা-মো: আবদুর রউফরনি। এছাড়াও নির্বাচনী ভোট কেন্দ্রের সার্বিক নিরাপত্তায় মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক পার্থ রায় চৌধুরী ও সহকারী উপ-পরিদর্শক মো: আসাদুজ্জামান এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল দায়িত্ব পালন পালন করেন। দুপুরে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: জাকির হোসেন ও অফিসার ইনচার্জ ( ইভেস্টিকেশন ) মো: বায়েছ ভোট কেন্দ্র পরিদর্শন করে নিরাপত্তার বিষয়ে খোজ খবর নেন।

Top