দি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন গাজীপুরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।

received_435121103585821.jpeg

তানভীর আহমেদ রনি,গাজীপুর প্রতিনিধি: 

দেশের সর্ববৃহৎ বেসরকারি বৃত্তি প্রকল্প দি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন গাজীপুর এর ২০১৮ সালের বৃত্তি প্রদান অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের প্রফেসর ড.আব্দুল লতিফ মাসুম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিশিষ্ট কবি,প্রাবন্ধিক ও সাংবাদিক কবি আব্দুল হাই শিকদার,প্রখ্যাত শিল্পী,সাংবাদিক ও লেখক জনাব আমিরুল মোমেনীন মানিক,দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন গাজীপুরের সাবেক পরিচালক সালাউদ্দীন আইয়্যুবী ও আব্দুল জলিল আকন্দ।

অনুষ্ঠানে অতিথি বৃন্দ বলেন,শিক্ষার্থীদের মেধা বিকাশের লক্ষ্যে দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন গাজীপুর নিরলসভাবে কাজ করে যাচ্ছে।দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন একটি সমাজসেবা ও ছাত্রকল্যাণমূলক প্রতিষ্ঠান।একজন শিক্ষার্থীর মেধার পরিস্ফুটনের পাশাপাশি সৎ,দক্ষ,দেশপ্রেমিক ও আদর্শ নাগরিক হওয়ার শিক্ষাও দিয়ে যাচ্ছে দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন গাজীপুর। 

অনুষ্ঠানে অভিভাবকবৃন্দ বলেন, স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন গাজীপুর শিক্ষার্থীদের জন্য যে বৃত্তি পরীক্ষা ও বৃত্তিপ্রদান অনুষ্ঠানের আয়োজন করেছে তাতে শিক্ষার্থীরা অনেক আনন্দ ও উপকৃত হচ্ছে।এই রকম সুন্দর আয়োজনের জন্য আমরা ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাই। 

শুক্রবার গাজীপুরের একটি কমিউনিটি সেন্টারে বৃত্তিপ্রদান অনুষ্ঠানটি জমকালো আয়োজনে শুরু হয়।

দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন গাজীপুর এর পরিচালক ইন্জিঃ মিজানুর রহমানের পরিচালনায় ও সদস্য সচিব ফখরুল আলম সিফাতের ব্যবস্থাপনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান ডাঃরুহুল আমিন।

এ সময় দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন গাজীপুরের সকল কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

Top