নাইক্ষ্যংছড়ি ও গর্জনিয়ায় নতুন ভবনে নতুন সাজে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

IMG_20180328_130356231.jpg

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবোন)থেকেঃঃ

নাইক্ষ্যংছড়ি উপজেলা সদর ও রামু উপজেলার গর্জনিয়ায় নতুন ভবনে, নতুন সাজে পৃথক দুইটি এজেন্ট ব্যাংকিং শাখার আনুষ্ঠানিক যাত্রা শুরু উদ্বোধন করা হয়েছে ইসলামী ব্যাংক শাখা।
বুধবার (২৮ মার্চ) সকাল ১১ টায় সদর থানা মসজিদ মার্কেট দ্বিতীয় তলায় এবং গর্জনিয়া বাজার মার্কেট দ্বিতীয় তলায় এজেন্ট ব্যাংকিং শাখায় পৃথক ভাবে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন নাইক্ষ্যংছড়ি নির্বাহি কর্মকর্তা এসএম সরওয়ার কামাল ও রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজুল আলম ।
এ উপলক্ষে নাইক্ষ্যংছড়ি উপজেলা মুক্তমঞ্চে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এতে
চট্টগ্রাম দক্ষিণ জোনের হেড অব ইভিপি নিজামুল হকের সভাপতিত্বে এবং ইসলামী ব্যাংক কর্মকর্তা মোঃ জুনাইদ শাওকীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনে উপজেলা নির্বাহী অফিসার এস এম সরওয়ার কামাল।

স¦াগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর আইবি ডব্লিউ,আইবিবিএল,এসইভিপি মোহাম্মদ আমিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশেষ অতিথ ছিলেন নাইক্ষ্যছড়ি কলেজের অধ্যক্ষ ও আ ম রফিকুল ইসলাম, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এইচ আরএডি, আইবিবিএল এসভিপি এজি এম কামরুল ইসলাম,খাতুনগঞ্জ করপোরেটার শাখা প্রধান ও এসভিপি মোঃ শাব্বির, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা অধ্যাপক মোঃ শফিউল্লাহ,
নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী,কচ্ছপিয়া ইউপি চেয়ারম্যান আবু মোঃ ইসমাঈল নোমান, নাইক্ষ্যংছড়ির সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল,রামুর সাবেক ভাইসচেয়ারম্যান ফয়জুল্লাহ মোহাম্মদ হাসান, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ক্যাউচিং চাক, সদস্য সচিব মোঃ ইমরান মে¤॥^ার, কচ্ছপিয়ার সাবেক চেয়ারম্যান মৌলানা মোক্তার আহাম্মদ, নাইক্ষ্যংছড়ি এজেন্ট ব্যাংকিং এর ব্যবস্থাপক মৌলানা এ এম এম জহির উদ্দিন বদরু, গর্জনিয়ার ব্যবস্থাপক কাজী ফরিদ উদ্দিন।
আর এদিকে বিকাল ৫ টায় গর্জনিয়া বাজার চত্বরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটিড এর ইজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়।

এতে, প্রধান অতিথি ছিলেন রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজউল আলম।এতে স্বাগত বক্তব্য রাখেন রামু শাখার সিনিয়র পিন্সিপাল অফিসার ও ব্যবস্থাপক মোঃ হারুনর রশিদ। পৃথক অনুষ্ঠানে বক্তারা বলেন,তথ্য প্রযুক্তির এই যোগে জনসাধারণের মাঝে দ্রুত সেবা দিতে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংককিং শাখা খোলা হয়েছে। এখানে অনলাইনে যাবতীয় সেবা সমূহ এবং ইসলামী শরীয়াহ মোতাবেক, সুদবিহীন ও বিভিন্ন প্রকারের একাউন্ট খোলার সুযোগ রয়েছে।

তারা আরো বলেন ইসলামী ব্যাংক বাংলাদেশের ১৬ কোটি মানুষের হৃদয়ের মাঝে স্থান করে নিয়েছে এই জন্য সেবা পেতে ইসলামী ব্যাংক লিমিটেড এর অধীনে নাইক্ষ্যংছড়ি ও গর্জনিয়া সহ ৮৮টি এজেন্ট ব্যাংকিং সেবা চালু করা হয়েছে। এতে আমদানি ও রপ্তানি ছাড়া সকল ব্যাংকিং কার্যক্রমের সুযোগ সুবিধা রয়েছে।

Top