নওগাঁয় দূর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালিত

Naogaon-News-Picture-Durniti-Shoptaho-Palon28-03-2018....jpg

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

“বন্ধ হলে দূর্নীতি, উন্নয়নে আসবে গতি” এই প্রতিপাদ্য নিয়ে বর্নাঢ্য র‌্যালী, আলোচনা সভা, পুরষ্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে নওগাঁয় দূর্নীতি প্রতিরোধ সপ্তাহ ২০১৮ পালিত হয়েছে।

 

জেলা প্রশাসন ও দূর্নীতি প্রতিরোধ জেলা কমিটির আয়োজনে বুধবার সকালে জিলা স্কুল মাঠ থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুরাতন কালেক্টরেট চত্ত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত র‌্যালি ও আলোচনা সভায় নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ।

 

দূর্নীতি প্রতিরোধ জেলা কমিটির সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় কার্যালয়ের দূর্নীতি দমন কমিশনের পরিচালক আব্দুল আজিজ ভূঁইয়া, উপ-পরিচালক মতিউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মদ রাশিদুল হক, জেলা শিক্ষা অফিসার এস,এম মোসলেম উদ্দিন, সংগঠনের সাধারন সম্পাদক কায়েস উদ্দিন, নওগাঁ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর শরীফুল ইসলাম খান, সামাজিক সংগঠন একুশে পরিষদের সভাপতি এ্যাড. ডি,এম আব্দুল বারী প্রমূখ।

Top