দোয়ারাবাজারে টাকা ধার না দেওয়ায় মারধরের অভিযোগ; মহিলাসহ আহত-৩

29748126_1484337721694941_1952313405_o.jpg

এম এ মোতালিব ভুঁইয়া :

দোয়ারাবাজারে টাকা ধার না দেওয়ায় ঘরে প্রবেশ করে মহিলাকে মারধর করা হয়েছে। গত রবিবার সকালে ঘটনাটি ঘটেছে উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের পান্ডারগাঁও গ্রামের আব্দুল হাই আসমত আলীর বাড়িতে।

প্রত্যক্ষদর্শী ও সুত্রে জানা গেছে, গত শনিবার আনোয়ার হোসেন তার চাচা আব্দুল হাইয়ের কাছে দেড় লক্ষ টাকা ধার চান। আব্দুল হাই ধার দিতে অস্বীকৃতি জানালে পরের দিন সকালে আনোয়ার ও তার ভাই সহ কয়েকজন মিলে লাঠিসোটা নিয়ে ঘরে প্রবেশ করে সবাই কে মারধর করে দেড়লক্ষ টাকা ছিনিয়ে নেয়। এসময় গুরুতর আহত হন মো.আব্দুল হাই আসমত আলী(৬৫), স্ত্রী নেছারুন বেগম (৫৫), পুত্রবধূ সাজেদা বেগম (৩০)। তাদের সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে দোয়ারাবাজার থানার এএসআই শিবলু মজুমদার বলেন, ঘটনার পরপরই দুইজন মহিলা সহ তিন জন রক্তাক্ত অবস্থায় থানায় আসে। আমি তাদের অবস্থা গুরুতর দেখে চিকিৎসার জন্য দোয়ারাবাজার স্বাস্থ্য কমপ্লেক্স্রে পাঠিয়েছি।

আব্দুল হাই আসমত আলীর পুত্র আবুল খায়ের শামীম বলেন, আমার চাচাতো ভাই আনোয়ার তার ব্যবসার জন্য আমার মায়ের কাছে টাকা ধার চায়। তার কথা মত টাকা না দেয়ায় আমাদের ঘরের পেছন দিকে টিনের বেড়া কেটে ঘরের ভেতরে প্রবেশ করে সবাইকে মারধর করে শোকেসের তালা ভেঙ্গে দেড় লক্ষ টাকা ছিনিয়ে নেয়। এ বিষয়ে আনোয়ারের সাথে যোগাযোগের চেষ্টা করেও মোবাইল বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি ৤

Top