টেকনাফে গাঁজা, ইয়াবা বিক্রির টাকাসহ ৪ মহিলা আটক

Z3-1.jpg

টেকনাফ প্রতিনিধি:
টেকনাফে যৌথ টাস্কফোর্স অভিযান চালিয়ে গাঁজা, ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ টাকাসহ ৪ মহিলাকে আটক করেছে। স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্তদের বাড়ীতে এই অভিযান পরিচালনা করা হয়।
২৯ মার্চ বৃহস্পতিবার সকাল ১০ থেকে ৯ ঘন্টাব্যাপী হ্নীলা রঙ্গিখালী গ্রামের হেলাল আহমদ, সাবরাং মুন্ডারডেইল গ্রামের সাহেদুর রহমান নিপু, টেকনাফ সদরের নাজির পাড়া গ্রামে জিয়াউর রহমান ও মৌলভী পাড়া এলাকায় উক্ত অভিযান চালায়। এ অভিযানে উপজেলা প্রশাসনের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রণয় চাকমার নেতৃত্বে বিজিবি, কোস্টগার্ড, আনসার, মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের সমন্বয়ে যৌথ টাস্কফোর্স গঠন করা হয়।
এছাড়া অপর অভিযানে হ্নীলা মৌলভী বাজার মুসলিম পাড়া এলাকার শফিকুল মোস্তফার স্ত্রী ছাফা মরিয়ম (৩২) ও ফায়সালের স্ত্রী রোজিনা আক্তার (২৫) কে ১৮৫ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ দেড় লাখ টাকা, টেকনাফ পৌরসভার বাসটার্মিনাল এলাকার মোঃ রফিকের স্ত্রী লায়লা বেগম (৩৫) থেকে ৩৭ পিস ইয়াবা ও কেকে পাড়ার লাল মোহাম্মদের স্ত্রী ইসলাম খাতুন (৪৫) থেকে ১কেজি ২’শ গ্রাম গাঁজাসহ তাদের আটক করা হয়।
আটককৃতদের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হবে বলে জানা গেছে।
এদিকে বাসটার্মিনাল এলাকার মোঃ ইউনুছ সংবাদকর্মীদের বলেন, টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কতিপয় সদস্য আমার কাছ থেকে বিভিন্ন সময় টাকা দাবী করে আসছিল। টাকা দিতে অপরাগত প্রকাশ করলে আমার ও ভাইয়ের বাড়ীতে অভিযান চালিয়ে অহেতুক হয়রানী করে। আমাকে না পেয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক সদস্য ক্রসফায়ারের ভয়ভীতি ও হুমকী প্রদর্শন করে।
কক্সবাজার মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের সহকারি পরিচালক সোমেন মন্ডল অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, ইয়াবা পাচার, সেবন ও ব্যবসা নিয়ন্ত্রন আনতে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকা ধরে অভিযান চালানো হয়েছে। এধরনের অভিযান অব্যাহত থাকবে। তিনি বাসটার্মিনাল এলাকায় আমাদের সদস্যরা টাকা দাবীর বিষয়টি ভিত্তিহীন বলে জানান।

Top