জগন্নাথপুরে ছাত্র ঐক্য সংগঠনের পক্ষ থেকে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা সামগ্রী বিতরণ

29745599_1920995037931234_1232393583_n.jpg

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

সুনামগঞ্জের জগন্নাথপুরে পাটলি ইউনিয়নে এরালিয়া বাজার ছাত্র ঐক্য সংগঠনের পক্ষ গতকাল বুধবার এরালিয়া এলাকার ৬টি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি দুলু মিয়া ও পরিচালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক এনামুল হক। আলোচনা সভায় ৯৯নং গুরারগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রধান শিক্ষকা সীমা রানী তালুকদার, ১৫নং গনেশ্বর পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রুহুল আমিন, ১০২ নং ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক শরীফুল আলম, ২৬নং সাচায়ানি সরকারি প্রাথমিক বিদ্যালের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রধান শিক্ষিকা শিবলী বেগম ও সহকারী শিক্ষক কবির আহমদ, ২২নং প্রভাকর পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে বক্তব্য রাখেন সহকারী শিক্ষিকা আনোয়ারা বেগম, দক্ষিণ প্রভাকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালের পক্ষ থেকে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক আব্দুল কালাম,সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন আবু সহিদ,সেলাল উল্লাহ প্রমুখ।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংগঠনের রুহেল আমিন,জাকারিয়া,খাইরুল,খালেক,জিয়াউল,শাহাদাৎ,আলী আহমদ,হাবিবুর রহমান,বিল্লাল,ফরহাদ,হুমায়ুন,শামছুল খান সহ অত্র এলাকা সকল শ্রেণী পেশার মানুষ।##

Top