কোম্পানীগঞ্জে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালিত

29750909_637361843261607_1896311059_n.jpg

মোঃ ওয়ালিদ সাকিব, কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ

‘বন্ধ হলে দুর্নীতি, উন্নয়নে আসবে গতি’ এই প্রতিপাদ্য কে সামনে রেখে র‍্যালী, মানববন্ধন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে কোম্পানীগঞ্জে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ’২০১৮ পালিত হয়েছে। বৃহস্পতিবার দুর্নীতি প্রতিরোধ কমিটি কোম্পানীগঞ্জ এর উদ্যোগে উপজেলার আবু নাছের উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে উল্লেখিত কর্মসূচি অনুষ্ঠিত হয়।

দুপুর ১২টায় দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে আবু নাছের পৌর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে র‍্যালী ও মানববন্ধন করে সংগঠনটি। পরে দুর্নীতি প্রতিরোধ কমিটি কোম্পানীগঞ্জের সহ-সভাপতি আমির হোসেন বিএসসি’র সভাপতিত্বে ও ফরিদা ইয়াসমিনের সঞ্চালনায় আবু নাছের পৌর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জামিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস-চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান আরা পারভীন, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান, দুর্নীতি প্রতিরোধ কমিটি কোম্পানীগঞ্জের সাধারণ সম্পাদক তাজউদ্দিন শাহীন।

আলোচনা সভায় বক্তারা বলেন; লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত আমাদের এই স্বাধীন বাংলাদেশ আজ দুর্নীতিতে জর্জরিত। দুর্নীতির কারনে আজ আমাদের সামাজিক, অর্থনৈতিক ও রাজনৈতিক অবস্থা দুর্বল হয়ে পড়ছে। জনগণ তাদের নায্য অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। তাই দেশ ও জনগনের স্বার্থে দুর্নীতি প্রতিরোধ করতে হবে। আলোচনা সভা শেষে আবু নাছের পৌর উচ্চ বিদ্যালয় হল রুমে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Top