শিক্ষা,শান্তি,সম্প্রীতি ও নিরাপত্তাসহ নানা উন্নয়নমুলক কাজ করছে মাটিরাঙ্গা জোন

zone-news-28.3.2018.jpg

অন্তর মাহমুদ,মাটিরাঙ্গা প্রতিনিধি :

মাটিরাঙ্গা জোন কমান্ডার লে: কর্নেল কাজী মো: শামশের উদ্দিন বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর সদস্যরা শিক্ষা, শান্তি, সম্প্রীতি ও নিরাপত্তাসহ নানা উন্নয়নমুলক কাজ করে যাচ্ছে।
বিগত ১ মাসে জোন এলাকাধীন এই জনপদে ১৬৫১ জন দু:স্থ্য রোগীকে বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করতে সক্ষম হয়েছেন মন্তব্য করে শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণে সহযোগিতা সহ দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের উন্নয়নে আরো কাজ করার আগ্রহ প্রকাশ করেন। ট্রাফিক আইন মেনে মালামাল পরিবহন করতে বাঁশ,গাছ ও ফুলের ঝাড়– ব্যবসায়ীদের আহবান জানিয়ে জোন এলাকার স্বাভাবিক পরিবেশ বজায় রাখতে সকলের সহযোগিতা কামনা করেন। মোটরসাইকেল চালকদের রাত ১১টার পর অবাদ চলাফেরায় আইন শৃংখলা বাহিনীর নজরদারী বাড়ানোর পরামর্শ দেন।  বুধবার সকালে মাটিরাঙ্গা জোন সদরে আয়োজিত মাসিক নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় সভাপতির  বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা ও গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মাটিরাঙ্গা রেঞ্জ কর্মকর্তা মো: মোশারফ হোসেন, খাগড়াছড়ি সড়ক পরিবহন চালক সমবায় সমিতির সভাপতি ও ট্রাক মালিক সমিতির প্রতিনিধি মনতোষ ধর, মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা ,মাটিরাঙ্গার সাবেক উপজেলা চেয়ারম্যান মো: আবুল হোসেন, মাটিরাঙ্গা উপজেলা কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি মো: রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা মহিলা কলেজ পরিচালনা কমিটির সদস্য মো: ওয়ালী উল্লাহ,প্যানেল মেয়র মো: আলা উদ্দিন লিটন, দীঘিনালা বাশ ব্যবসায়ী সমিতির সভাপতি অরুন বিকাশ চাকমা, কাউন্সিলর মো: এমরান হোসেন প্রমুখ।

এ সময় জোনের পদস্থ কর্মকর্তা ও বিভিন্ন এলাকা থেকে আগত হেডম্যান,কার্বারী,শিক্ষক,জনপ্রতিনিধি,সাংবাদিকসহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Top