মেলা পুড়িয়ে দিলেন ইসলামপুরের নির্বাহী কর্মকর্তা

jjjj.jpg

 আশরাফুর রহমান রাহাত, জামালপুর প্রতিনিধি:

জামালপুরের ইসলামপুর উপজেলার গোয়ালের চর ইউনিয়নের হাতিজা গ্রামে কয়েকদিন যাবত অবৈধ ভাবে প্রশাসনের অনুমতি না নিয়ে গ্রাম্য মেলার অন্তরালে জুয়া খেলা, হাউজি খেলা, অশ্লীল নৃত্য, অবৈধ লটারি সহ নানাবিধ অপরাধ সংঘটিত করে আসছিল।
গত কাল মঙ্গলবার দুপুরে ইসলামপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জুয়া ও লটারি নামের জুয়ার ঘর পুড়িয়ে দিয়েছেন।
স্থানীয়রা জানান, গত কয়েক দিন যাবত এলাকায় গ্রাম্য মেলার নামে রাতভর জুয়া, অশ্লীল নৃত্যু ও লটারি নামে জুয়া চালায় এলাকার শিক্ষার্থীদের লেখাপড়া ও আইন শৃংখলার বিঘ ঘটছে। চুরি, ছিনতাই বৃদ্ধি পেয়েছে, এলাকার উঠতি বয়সের যুব সমাজ ধ্বংস হতে বসেছিল। এর ধারাবাহিকতায় ইসলামপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা জুয়ার মেলাটি পুড়িয়ে দিয়েছে। এতে করে এলাকায় শান্তি ফিরে এসেছে।

ইসলামপুর উপজেলার নির্বাহী অফিসার মো: মিজানুর রহমান বলেন, ইসলামপুর উপজেলায় সরকারি অনুমোদন ব্যতীত মেলার নাম করে জুয়াখেলা, হাউজি খেলা, অশ্লীল নৃত্য, অবৈধ লটারি খেলাসহ নানাবিধ অপরাধ সংঘটিত হচ্ছিল এরকম সংবাদের ভিত্তিতে আজকে মেলাটির সকল স্থাপনা অপসারণ করাসহ সামগ্রিকভাবে মেলাটি বন্ধ করা হয়েছে।
Top