জগন্নাথপুরে ৪৫০ পিস ইয়াবা সহ গ্রেফতার ২

29664022_1919794478051290_1621792820_n.jpg
 জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুরে বিশেষ অভিযানে ৪৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২জনকে গ্রেফতার করেছে সুনামগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের পরিদর্শক।
গ্রেফতারকৃতরা হলেন পাইলগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামের আফজল মিয়ার ছেলে রাজিব মিয়া (২৪), রানীগঞ্জ ইউনিয়নের নোয়াগাঁও (কলগর) গ্রামের সুনা মিয়ার ছেলে আলামিন (২৪)।
জগন্নাথপুর থানার পুলিশ সূত্রে জানা যায়,গতকাল মঙ্গলবার গোপন সূত্রে ভিত্তিতে উপজেলার পাইলগাঁও ইউনিয়নে অটো ষ্টেশন থেকে সুনামগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক এডি সাজীদুল হাসানের নেতৃত্বে সুয়েব আহমদ চৌধুরী, উপসহকারী পরিদর্শক মো.ববি উল্লা,সিপাহি সোহরাব হোসেন চৌধুরী,কিংকর রায় বিশেষ অভিযান পরিচালনা করিয়া বিকাল ৩.৩০ মিনিটের সময় ৪৫০ পিস ইয়াবাসহ রাজিব মিয়া (২৪) ও আলামিন (২৪)কে করেন। গ্রেফতাকৃতরা তথ্য প্রদান করেন নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারের পাশের বানিয়ুন গ্রামের দুই ভাই বাবলু মিয়া ও পাপ্পু মিয়ার কাছ থেকে ইয়াবা ক্রয় করে বিক্রয় করার জন্য নিয়ে আসে।
গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক সুয়েব আহমদ চৌধুরী জানান, গ্রেফতারকৃতদের জগন্নাথপুর থানায় সোর্পদ করা হয়েছে। এ ব্যাপারে জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, ইয়াবা সহ ২জনকে জগন্নাথপুর থানায় সোর্পদ করা হয়েছে। আগামীকাল বুধবার সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হবে। ইয়াবা সেবীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে।##

 

Top