জামালগঞ্জে বন্যা অাশ্রয় কেন্দ্র উদ্ভোধনে -মোয়াজ্জেম হোসেন রতন 

IMG_20180327_184818.jpg
জামালগঞ্জ প্রতিনিধি::
জামালগঞ্জ উপজেলার বেহেলী উচ্চ বিদ্যালয়ে বন্যা আশ্রয় কেন্দ্রের শুভ উদ্ভোধন করা হয়েছে।
গতকাল মঙ্গলবার (২৭-মার্চ) বিকালে প্রধান অতিথি হিসাবে বন্যা অাশ্রয় কেন্দ্রের শুভ উদ্ভোধন করেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্মাল্য কান্তি রায় সসীম’র সভাপতিত্বে ও সহকারী শিক্ষক নুর হোসেন’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক রতি রঞ্জন পূরকায়স্হ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সাবেক যুগ্ন সচিব রইছ উদ্দিন,সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ আল আজাদ,জেলা পরিষদ সদস্য হাজী অাব্দুল মুকিত চৌধুরী,
আ’লীগের যুগ্ন সম্পাদক কাজী অাশরাফুজ্জামান,বেহেলী ইউনিয়ন চেয়ারম্যান অসীম তালুকদার, উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক আব্দুল মান্নান তালুকদার,প্রদীপ কুমার মজুমদার মিনু প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্য সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন বলেন,সরকার দূর্যোগ মোকাবেলায় বানভাসি মানুষের কথা বিবেচনা করে বন্যা অাশ্রয় কেন্দ্র স্হাপন করেছে।
সৌন্দর্য্য মন্ডিত দ্বিতল ভবনে একদিকে বিদ্যালয়ের ক্লাশরুম হিসাবে ব্যবহার করা যাবে।অন্যদিকে বন্যার সময় আশ্রয় কেন্দ্র হিসাবে ব্যবহার করা হবে।
শিক্ষা যোগাযোগ বিদ্যূৎ খাতে অনগ্রসর বেহেলী ইউনিয়নের জন্য কাজ করে যাচ্ছি।
তিনি বলেন,খুব শীর্ঘ্রই স্কুলটিকে উন্নয়ন করে কলেজিয়েট করা হবে।এসময় দলীয় নেতাকর্মী সহ এলাকার গণমান্য ব্যাক্তি বর্গ বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী ও অভিবাবক বৃন্দ উপস্হিত ছিলেন।
এছাড়াও উদ্ভোধনী অনুষ্টানের আগে বেহেলী উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সাহিত্য সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্টান করা হয়েছে।
Top